শাবিপ্রবি প্রতিনিধি

১৭ মে, ২০২১ ১৫:১৯

শাবি কর্মচারীর উপর হামলার প্রতিবাদ ও শাস্তির দাবিতে সমাবেশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের অফিস এটেন্ডেন্ট শামসুল ইসলামের উপর হামলা ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তি নিশ্চিত করার দাবিতে সমাবেশ করেছে টিলারগাঁওয়ের স্থানীয় এলাকাবাসী।

সোমবার (১৭ মে) সকাল সাড়ে ১০ টায় টিলারগাঁও পয়েন্টে স্থানীয় লোকজন এই সমাবেশ করেন বলে নিশ্চিত করেছেন শামসুল ইসলাম নিজেই।

সমাবেশে বক্তারা অভিযোগ করেন, আসামীরা প্রকাশ্যে চলাফেরা করার পরও পুলিশ তাদের গ্রেপ্তার করছে না। আসামীদের সাথে পুলিশের টাকা লেনদেন হওয়ার কারণে তাদের গ্রেপ্তার করছে না বলে দাবি করেন বক্তারা। ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করার দাবি জানানো হয় সমাবেশ থেকে।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় সন্দেহভাজন এক জনকে গ্রেপ্তার করা হয়েছে। এখনো মুল আসামীদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে আমরা আসামীদের দ্রুত গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করছি।

বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করার জন্য আমরা পুলিশ প্রশাসনকে অনুরোধ করেছি। তবে ঘটনার পর এতদিন পেরিয়ে গেলেও কেন আসামীদের গ্রেপ্তার করা যাচ্ছে না তা বুঝতে পারছি না।

আপনার মন্তব্য

আলোচিত