বড়লেখা প্রতিনিধি

১৭ মে, ২০২১ ২১:৪১

বড়লেখায় ভাতিজা ও ভাগ্নেদের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

মৌলভীবাজারের বড়লেখায় জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ববিরোধের জেরে ভাতিজা ও ভাগ্নেদের হামলায় আহত আপ্তাব উদ্দিন (৫৩) নামে এক ব্যক্তি মারা গেছেন।

সোমবার (১৭ মে) ভোরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আপ্তাব উদ্দিন উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের সফরপুর গ্রামের মৃত আকমল আলীর ছেলে।

এই ঘটনায় পুলিশ নিহতের ভাতিজা সাব্বির আহমদকে গ্রেপ্তার করেছে। সাব্বির ওই এলাকার মৃত মোস্তফা উদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে আপ্তাব উদ্দিনের সঙ্গে ভাতিজা সাব্বির আহমদ ও ভাগ্নে রিপন আহমদ গংদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। সম্প্রতি বিষয়টি স্থানীয়ভাবে সমাধান হলেও প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। রোববার (১৬ মে) বাড়ির পাশে জমিতে মাছ ধরা নিয়ে আপ্তাব উদ্দিনের সঙ্গে ভাতিজা সাব্বির আহমদ ও ভাগ্নে রিপন আহমদ গংদের ঝগড়া হয়। একপর্যায়ে তারা দা ও লাটিসোটা নিয়ে আপ্তাব উদ্দিনের ওপর হামলা চালান। এতে তিনি গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৭ মে) ভোরে তিনি মারা যান। এই ঘটনায় নিহত আপ্তাব উদ্দিনের ছেলে তানভীর আহমদ গতকাল রোববার (১৬ মে) বিকেলে থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাব্বির আহমদে গ্রেফতার করে।

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) মো. ইয়াকুব আলী সোমবার (১৭ মে) বিকেলে বলেন, ‘লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় নিহত আপ্তাব উদ্দিনের ছেলে থানায় মামলা করেছেন। মামলার পরই অভিযান চালিয়ে পুলিশ সাব্বির আহমদকে গ্রেপ্তার করেছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এই ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

আপনার মন্তব্য

আলোচিত