গোলাপগঞ্জ প্রতিনিধি

১৪ জুলাই, ২০২১ ১৭:৪৯

গোলাপগঞ্জে নির্মাণাধীন ভবন থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সিলেটের গোলাপগঞ্জে সেলিম উদ্দিন (৫০) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। উদ্ধারকৃত বৃদ্ধ খাগাইল গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে।

বুধবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বাদেপাশা ইউনিয়নের খাগাইল গ্রাম থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ওইদিন সকালে উপজেলার বাদেপাশা ইউনিয়নের খাগাইল গ্রামের একটি নির্মাণাধীন ভবনের দেয়ালে সেলিম উদ্দিনের  লাশ দেখতে পান এলাকাবাসী। তাৎক্ষণিক তারা পুলিশকে বিষয়টি অবগত করলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের পরিবারের পক্ষ থেকে তার ভাই সেলিম উদ্দিন দাবি করেন, সেলিম উদ্দিনকে পরিকল্পিতভাবে হত্যা করে দেয়ালের সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে। গত কয়েকদিন থেকে একটি পক্ষের সাথে আমার ভাইয়ের জায়গা নিয়ে বিরোধ চলছিল। তিনি সেই জায়গার কেয়ারটেকারের দায়িত্ব পালন করছিলেন ছিলেন। তারা জায়গা লিখে দেওয়ার জন্য আমার ভাইকে চাপ প্রয়োগ করে আসছিল। এর জের ধরে হয়তো আমার ভাইকে তারা হত্যা করতে পারে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

আপনার মন্তব্য

আলোচিত