বানিয়াচং প্রতিনিধি

২৯ জুলাই, ২০২১ ০২:০৯

‘আমরা যেন সাংবাদিকতার অঙ্গীকার ভুলে না যাই’

দৈনিক সমকাল পত্রিকার সহকারী সম্পাদক দেবব্রত চক্রবর্তী বিষ্ণু বলেন, আমার জন্মমাটি বানিয়াচংয়ের আমার অগ্রজ-অনুজ-সমবয়সী সব সাংবাদিক ভাইদেরকে প্রীতি ও শুভেচ্ছা ও শুভ কামনা জানাই। আজ প্রায় ৩০ বছর পর বানিয়াচং মডেল প্রেসক্লাবে বসে যে আন্তরিক সৌহার্দ পেয়েছি এবং বিকশিত সংবাদকর্মীদের প্রাণবন্ধতা ও আমার প্রতি একাগ্রতা-দায়বদ্ধতা লক্ষ্য করলাম তাতে আমি মুগ্ধ এবং ভবিষ্যত সম্পর্কে অসম্ভব আশান্বিত।

তিনি বুধবার (২৮জুলাই) বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারস্থ বানিয়াচং মডেল প্রেসক্লাবের কার্যালয় পরিদর্শনে এসে এসব কথা বলেন।

দেবব্রত চক্রবর্তী বিষ্ণু আরো বলেন,আমি প্রত্যাশা করি আমার সংবাদকর্মী বন্ধু-শুভার্থীরা পেশার প্রতি দায়বদ্ধ থেকে মানুষের প্রতি নিবেদিত থাকবেন। আমরা ন্যায়ের পক্ষে অন্যায়ের বিরুদ্ধে আপোসহীন। বানিয়াচং মডেল প্রেসক্লাব একটি আদর্শ প্রতিষ্ঠান হিসেবে বিকশিত হোক এবং একই সঙ্গে সব বিভক্তি গুছিয়ে সৃষ্টি করুক বৃহত্তর ঐক্যের অবতারণ। আমরা যেন পেশার সংজ্ঞা-সুত্র ও অঙ্গীকার ভুলে না যাই। জয় হোক সংবাদ মাধ্যম ও সাংবাদিকতা পেশার। পরে মডেল প্রেসক্লাবের পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন-বানিয়াচং মডেল প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম কিবরিয়া লিলু, সভাপতি সর্দার আজিমুল হক স্বপন, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, দফতর সম্পাদক তানজিল হাসান সাগর, কার্যকরি কমিটির সদস্য-রায়হান উদ্দিন সুমন, ইমতিয়াজ আহমেদ লিলু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত