জগন্নাথপুর প্রতিনিধি

০৭ অক্টোবর, ২০২১ ২৩:২৬

অষ্টমবারের মতো ‘শ্রেষ্ঠ ওসি’ হলেন ইখতিয়ার উদ্দিন

সুনামগঞ্জের জগন্নাথপুরে অষ্টমবারের মতো ‘শ্রেষ্ঠ ওসি’ হিসেবে নির্বাচিত হয়েছেন ইখতিয়ার উদ্দিন চৌধুরী। বৃহস্পতিবার দুপুরে মাসিক কল্যাণ সভায় ‘শ্রেষ্ঠ ওসি’ হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

সুনামগঞ্জ জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম অভিন্ন মানদণ্ডে জেলার সকল ওসিদের মধ্যে সর্বোচ্চ নম্বর পান আইজিপি ব্যাজ পদকপ্রাপ্ত জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী। পরে পুলিশ সুপার মিজানুর রহমানের কাছ থেকে বিশেষ পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন তিনি।

অষ্টমবারের মতো ‘শ্রেষ্ঠ ওসি’ হওয়ায় ঊর্ধ্বতন সকল পুলিশ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এটা আমাদের দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে। তবে এই অর্জন আমার একার নয়, আমার থানার সকল পুলিশ সদস্যের। তাদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি।

এই সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সুনামগঞ্জের সকল থানার কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এরআগে জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানায় ওসি হিসেবে কর্মরত থাকাকালীন ছয়বার সুনামগঞ্জের ‘শ্রেষ্ঠ ওসি’ হিসেবে মনোনীত হন ইখতিয়ার উদ্দিন চৌধুরী। জগন্নাথপুর থানায় যোগদানের কিছুদিন পর আইজিপি ব্যাজ পদকে ভূষিত হন পুলিশের এ কর্মকর্তা। সেই সঙ্গে গত ৭ জুলাই সপ্তমবারের মতো ‘শ্রেষ্ঠ ওসি’ হন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত