নিজস্ব প্রতিবেদক

১৬ অক্টোবর, ২০২১ ১৯:১৭

‘১ কোটি ২০ লক্ষ টাকায় ছাত্রলীগ নিহত’

সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নতুন কমিটি বাতিল না হওয়া পর্যন্ত লাগাতার বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি শুরু করেছে জেলা ও মহানগর ছাত্রলীগের একাংশ। এরই অংশ হিসেবে শনিবার (১৬ অক্টোবর) বিকেলে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় বিক্ষোভকারীরা বর্তমান কমিটির বিরুদ্ধে নানা অভিযোগ এনে বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন করে। এর মধ্যে অধিকাংশ প্ল্যাকার্ডে লেখা ছিল ‘১ কোটি ২০ লক্ষ টাকার বিনিময়ে সিলেটের ছাত্রলীগ নিহত’, 'সিয়াম ফ্যাশনের স্বত্ত্বাধিকারী ছাত্রলীগের সেক্রেটারী মানি না, মানবো না'।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘একটানা কয়েক বছর অপেক্ষা করে আমাদের প্রত্যাশা ছিল সিলেটে এমন এক নেতৃত্ব আসবে, সারা বাংলাদেশ তা অনুসরণ করবে। এই প্রত্যাশা টাকার লোভে মারা গেছে। টাকা দিয়ে যদি পদ কেনাবেচা হয়, তাহলে এই কমিটি চাঁদাবাজি ছাড়া তো কিছুই করবে না।’

বক্তারা বলেন, ঘোষিত কমিটি অযোগ্য। একজন ধর্ষকদের নেতা, আরেকজন ব্যবসায়ী। তাদেরকে বাদ দিয়ে অবিলম্বে যোগ্য, পরীক্ষিত ও মাঠ পর্যায়ে ত্যাগী নেতাদের দিয়ে কমিটি গঠনের দাবি জানান তারা।

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পির সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ নেতা সৌরভ জায়গীরদারের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান রুমু, শহিদুল ইসলাম সৌমিক, জেলা ছাত্রলীগ নেতা আশফাক আহমদ মাসুদ, জঙ্গীনুর রহমান জীবান, মুহিবুর রহমান, দীপরাজ দাস প্রমুখ।

এছাড়াও ছাত্রলীগের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত