জগন্নাথপুর প্রতিনিধি

২৩ অক্টোবর, ২০২১ ২৩:১১

জগন্নাথপুরে সালিশ বৈঠকে সংঘর্ষ, আহত ৫

সুনামগঞ্জের জগন্নাথপুরে দুপক্ষের মধ্যে বিরোধ নিয়ে সালিশ বৈঠকে সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। শনিবার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের কুড়িহাল মন্ডলীভোগ গ্রামের মন্তরসর আলী ও লেবু মিয়ার মধ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সমর্থন করা নিয়ে সম্প্রতি কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

যার জের ধরে শনিবার দুপুরে এক সালিশ বৈঠক বসে। আশারকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দিনুল ইসলাম বাবুল এতে সভাপতিত্ব করেন। সালিশ বৈঠকে  সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী সহ এলাকার গন্যমান্য সালিশী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সালিশ বৈঠকের শেষ পর্যায়ে দু’পক্ষের লোকজন আবারও কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। এক পর্যায় দু’পক্ষই সালিশ বৈঠকে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী বলেন, নির্বাচনী ইস্যু ছাড়াও তাদের মধ্যে আরও অন্যান্য বিষয় নিয়ে বিরোধ চলছিল। যা মীমাংসার জন্য সালিশ বৈঠক বসে। বৈঠকে রায় ঘোষণার প্রাক্কালে দুই পক্ষ আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েন। বড় ধরনের সংঘাতের আগেই উভয়পক্ষ কে নিবৃত্ত করে আমরা সালিশ বৈঠক বন্ধ করে চলে আসি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সংঘর্ষের খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত