জগন্নাথপুর প্রতিনিধি

০৭ অক্টোবর, ২০২২ ১৯:০৫

জগন্নাথপুরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন দাখিল

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের জগন্নাথপুরে উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে মনোনয়ন দাখিল শেষ হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর)  ছিল মনোয়ন দাখিলের শেষ দিন। চেয়ারম্যান পদে ৫জনসহ ১৩ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়নফরম জমা দিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে।

চেয়ারম্যান পদে যারা মনোনয়ন দাখিলেন করেছেন তাঁরা হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান, আওয়ামী লীগের দলীয় প্রার্থী আকমল হোসেন, স্বতন্ত্র প্রার্থী মুক্তাদীর আহমদ মুক্তা, জমিয়ত মনোনীত প্রার্থী সৈয়দ তালহা আলম ও স্বতন্ত্র প্রার্থী আব্বাস উদ্দিন চৌধুরী লিটন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সহ সভাপতি সালেহ আহমদ, যুক্তরাজ্যপ্রাবসী তুহেল আহমদ ও বিএনপি নেতা আব্দুল মতিন লাকি এবং নারী ভাইস চেয়ারম্যান পদে রিনা খান, সুফিয়া খানম সাথী ও সেলিনা বেগম।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন সহকারী রির্টানিংঅফিসার মুজিবুর রহমান জানান, ৫জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রার্থিতা বাছাই ১০ অক্টোবর, প্রত্যাহার ১৭  অক্টোবর এবং ২ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার প্রথমবারের মতো ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ হবে।

আপনার মন্তব্য

আলোচিত