বিশ্বনাথ প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০২২ ১৩:৩৪

দুর্নীতি বিরোধী দিবসে বিশ্বনাথে মানববন্ধন ও আলোচনা সভা

‘দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তুর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসে সিলেটের বিশ্বনাথে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথ উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির যোৗথ উদ্যোগে দিবসটি উপলক্ষে এসব কর্মসূচি পালন করা হয়।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রশাসনিক ভবনের সামনে এক বিশাল মানবন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মর্সূচিতে প্রশাসনিক কর্মকর্তা, দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, স্কুল ও কলেজের ছাত্র-শিক্ষকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। এরআগে সকাল ৮টায় দুর্নীতি প্রদিরোধ কমিটির নেতৃবৃন্দকে নিয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন ও পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির শুভ সুচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান।

মানববন্ধন শেষে সকাল সাড়ে ১০টায় উপজেলার প্রশাসনিক মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রাক্তণ অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান।

দুর্নীতি প্রতিরোধ কমিটির সধারণ সম্পাদক ও উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ ও সাধারণ সম্পাদক মধু মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার ও বিশ্বনাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক।
এসময় আরও বক্তব্য দেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান স্বপন্না শাহিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, রামসুন্দর সরকারি অগ্রগামি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাজমুল ইসলাম, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আলহাজ¦ মঈনুর রহমান, বিভাংশু গুন বিভু ও সৌমিত্র ধর।

আপনার মন্তব্য

আলোচিত