তাহিরপুর প্রতিনিধি

২৬ মার্চ, ২০২৪ ২২:০২

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এগিয়ে আসতে হবে: রনজিত সরকার এমপি

 মঙ্গলবার (২৬ মার্চ) সকালে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এবং শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই আহবান জানান।

তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় হোক এই স্বাধীনতা দিবসের অঙ্গীকার। আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি সুখী সমৃদ্ধ দেশে পরিণত হবে।

তিনি আরও বলেন, আপনারা বীর মুক্তিযোদ্ধাগণ দেশের জন্য যুদ্ধ করেছেন আপনারা জাতির সূর্য সন্তান। আপনাদের জন্যই আজ বাংলাদেশ স্বাধীন হয়েছে। আপনাদের সংবর্ধনা দেওয়ায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানাই। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, কোনো অপশক্তিকে ছাড় দেওয়া যাবে না, কঠোর ভাবে দমন করতে হবে।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সংসদ সদস্য রনজিত আরও বলেন, বঙ্গবন্ধু সবসময় রাজনৈতিক স্বাধীনতার পাশাপাশি একটি সুখী-সমৃদ্ধ দেশ গড়ার স্বপ্ন দেখতেন। তাঁর সেই স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। যার ফলে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে বিভিন্ন ক্ষেত্রে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন, উপজেলা সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনি, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুছ ছোবাহান আখঞ্জি, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁ, সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা, বালিজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষা মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল ইসলামসহ সাতটি ইউনিয়ন থেকে আগত বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত