শ্রীমঙ্গল প্রতিনিধি

২৬ জানুয়ারি, ২০১৬ ১৮:০২

শ্রীমঙ্গলে ২ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিজিবি’র সেক্টর ২ কোটি ১৫ লক্ষ টাকার বিভিন্ন ধরনের ভারতীয় মাদক দ্রব্য ধ্বংস করা হয়েছে। এসময় মাদক বিরোধী সচেতনতা সভাও অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে ৫৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় মাদক ধ্বংস ও মাদক বিরোধী সচেতনতা সভার আয়োজন করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ফজলে কাদের আহমদ পিবিজিএম (বার)।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিএসসি, জি, কর্ণেল মো. তারিকুল ইসলাম খান পিবিজিএম, পিএসসি স্টের কমান্ডার বিজিবি শ্রীমঙ্গল, জেলা প্রশাসকের প্রতিনিধি মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা, পুলিশ সুপারের প্রতিনিধি, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা, ৪৬ ৫৫ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়কবৃন্দ, শ্রীমঙ্গল সেক্টরের সকল অফিসারবৃন্দ, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা, কাস্টমস বিভাগের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বর্ডারগার্ড স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকরা।

ধ্বংসকৃত ভারতীয় মাদকের মধ্যে রয়েছে ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বিদেশী মদ ২ হাজার ২৩৭ বোতল, ফেন্সিডিল ৫৫৬ বোতল, কোরেক্স ২৭৬ বোতল, গাঁজা ১৪ দশমিক ৬৫০ কেজি, দেশীমদ ৮ লিটারসহ সর্বমোট ৩৭লক্ষ ৪১হাজার ৮শত ৮৭ টাকা এবং ৫৫ বর্ডারগার্ড ব্যাটালিয়নের ভারতীয় মদ ৬১৫৫ বোতল, ফেন্সিডিল ১ হাজার ৪৭৪ বোতল, গাঁজা ৫১৯ দশমিক ৯কেজি, বাংলামদ ১৪২ লিটার, বিয়ার ৬৪ বোতল, কোরেক্স ১০৮ বোতল, সেনেগ্রা ট্যাবলেট ৩ হাজার ৫২০ পিস, ইয়াবা ট্যাবলেট ৩১৬ পিস এবং বিভিন্ন প্রকার আতসবাজী ৫৯ হাজার ৫৪০ পিসসহ যার মুল্য ১ কোটি ৭৭লক্ষ ৯ হাজার ৮শত ৫০ টাকা। সর্বমোট ২ কোটি ১৫লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

 

আপনার মন্তব্য

আলোচিত