সিলেটটুডে ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০১৬ ১৬:৪২

ইয়াং টাইগার্স ক্রিকেট: হবিগঞ্জকে হারাল সুনামগঞ্জ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেইম ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৫-২০১৬ (সিলেট বিভাগ) এর ৩য় ম্যাচে সুনামগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দল ৫ উইকেটে হবিগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলকে হারিয়ে বিজয়ী হয়েছে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি)  সিলেট জেলা স্টেডিয়ামে  হবিগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দল টসে জিতে ব্যাট করতে নেমে ৩৮.৩ ওভারে সব উইকেট হারিয়ে ১১৭ রান সংগ্রহ করে। হবিগঞ্জের পক্ষে জিয়া অপরাজিত ৪৪ ও স্বাধীন ১২ রান সংগ্রহ করেন এবং সুনামগঞ্জের পক্ষে ফারহান ৪ উইকেট , সাগর ৩ উইকেট এবং সজীব ও হৃদয় ১টি করে উইকেট লাভ করেন।

জবাবে সুনামগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দল ৪৪.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রহ করে। সুনামগঞ্জের পক্ষে অভি ৪৩, শাওন ২৩ ও অয়ন অপরাজিত ১০ রান সংগ্রহ করেন এবং হবিগঞ্জের পক্ষে রফিকুল ২ উইকেট এবং স্বাধীন ১টি উইকেট লাভ  করেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন সুনামগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের খেলোয়াড় মুস্তাফিজ আহমেদ অভি (১২০ বলে ৪৩ রান)।

খেলা শেষে সিলেট জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার প্রদান করা হয়।

সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার এর সঞ্চালনায় ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বিজিত চৌধুরী, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য জি এম তাশহিজ, সংস্থার ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এ.টি.এম.ইকরাম ও সদস্য তপন কুমার মালাকার, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রতিনিধি ও সিলেট জেলা ক্রিকেট কোচ মোঃ মারুফ হাসান, ক্রিকেট আম্পায়ার সাইয়িদ আহমদ হাসান রিপন, স্কোরার আরাফাত খান ইয়ামিন, আলমাস আহমদ শুক্কুর, আবিদ হাসান রাজু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত