ডেস্ক রিপোর্ট

১২ মার্চ, ২০১৬ ১৯:৫৬

নগরীতে আইন-শৃংখলার অবনতিতে জাগো সিলেট আন্দোলনের প্রতিবাদ সভা

সিলেট নগরীতে চুরি-ডাকাতি, ছিনতাই বেড়ে যাওয়ায় জাগো সিলেট আন্দোলন কেন্দ্রিয় কমিটি ১২ মার্চ শনিবার পৌরবিপণীস্থ কার্যালয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করে।

জাগো সিলেট আন্দোলন কেন্দ্রিয় কমিটি সভাপতি আলাউদ্দিন আলোর সভাপতিত্বে ও মুকুল আহমদ এর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাউল মুজিবুর রহমান সরকার, কানাইলাল সারকার, রাজিব আহমদ, মনির আহমদ, সুমন আহমদ, তারা মিয়া, ফটিক মিয়া, মোঃ মঞ্জিল, ফারুক আহমদ, মর্তুজা মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, সম্প্রতিকালে সিলেট নগরীর প্রকাশ্য দিবালোকে ছিনতাই, বাসা বাড়ীতে চুরি ও ডাকাতি বেড়ে গেছে। এতে নগরবাসী আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছেন। এই অবস্থা চলতে দেয়া যায় না। পুলিশের সংখ্যা আগের থেকে বেড়ে গেলেও চুরি-ডাকাতি রোধ পুলিশ ভূমিক রহস্যজনক। অবিলম্বে চুরি-ডাকাতি, ছিনতাই বন্ধে প্রশাসন কার্যকর ভূমিকা গ্রহণ না করলে জাগো সিলেট আন্দোলন নগরবাসীকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

সভায় সিলেট কৃতি সন্তান, সফল অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি স্বাধীনতা পদক প্রাপ্ত হিসেবে নাম ঘোষণা করায় সরকারকে অভিনন্দন জানান।

দেরীতে হলেও সিলেটের একজন প্রকৃত দেশ প্রেমিক ও মুক্তিযোদ্ধে প্রবাসে বিশেষ ভূমিকা পালন করায় স্বাধীনতা পদকে ভূষিত করায় সভার পক্ষ থেকে সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত