সিলেটটুডে ডেস্ক

২৮ মার্চ, ২০১৬ ১৯:০৩

ছেলেকে একনজর দেখার অপেক্ষায় আরিফের অসুস্থ মা

সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালের ৭০১ নম্বর বেডে শয্যাশায়ী আমিনা খাতুন অপেক্ষায় আছেন তার একমাত্র ছেলেকে একনজর দেখার জন্য। আমিনা খাতুন হচ্ছেন সিলেট সিটি কর্পোরেশনের সাময়িক বহিস্কৃত মেয়র আরিফুল হক চৌধুরীর মা। বার্ধক্যজনিত কারণে দুই সপ্তাহেরও বেশি সময় থেকে হাসপাতালে চিকিৎসাধীন আছেন আমিনা খাতুন।

প্রতিদিনই তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে-এই তথ্য জানালেন মাউন্ট এডোরা হাসপাতালের মুখপাত্র মোহাম্মদ আবু নোমান। তাঁর চিকিৎসক হিসেবে আছেন নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ নজরুল ইসলাম, কার্ডিও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ খন্দকার আখতারুজ্জামান ও ডাঃ শিশির বসাক এবং হাড়জোড়া বিশেষজ্ঞ ডাঃ সৈয়দ মাহবুব হাসান।

আরিফুল হক চৌধুরীর মা আমিনা খাতুন বর্তমানে পারকিনসন্স, সারভাইকাল স্পনডলোসিস, অস্টিওআথ্রাইটিস, রিএকটিভ ডিপ্রেসনসহ ৭টি রোগে ভুগছেন। ইতোমধ্যে তার এমআরআই ও সিটি স্ক্যান করানো হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আবারো তার এমআরআই করানো হবে।

মেয়র আরিফুল হক চৌধুরীর সহধর্মিনী সামা হক চৌধুরী জানালেন, ছেলের জামিনের সংবাদ মাকে দেওয়া হয়েছে। তিনি জানতে পেরে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছেন। ছেলের জন্য তিনি সিলেটবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন। ছেলেকে দেখার জন্য তিনি এখন অপেক্ষার প্রহর গুনছেন।
 
দায়িত্বশীল একটি সুত্র জানিয়েছে, আরিফুল হক চৌধুরী কবে সিলেট আসবেন তা এখনও নিশ্চিত নয়। ঢাকায় চিকিৎসাধীন আরিফুল হকের শারীরিক অবস্থাও আশাব্যঞ্জক নয়। কিন্তু তিনি অসুস্থ মাকে দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন। নিজের শারীরিক অসুস্থাকে উপেক্ষা করে তিনি মাকে একনজর দেখার জন্য মরিয়া হয়ে উঠেছেন।

আপনার মন্তব্য

আলোচিত