সুনামগঞ্জ প্রতিনিধি

০২ মে, ২০১৬ ১৯:৩৫

তাহিরপুরে পানিতে ডুবে নিঁখোজ দুই ব্যাক্তির লাশ উদ্ধার

সুনামগঞ্জে পানিতে ডুবে নিখোজ দুই ব্যাক্তির লাশ উদ্ধার কার হয়েছে। তাহিরপুরে হাওরে মাছ ধরতে গিয়ে নৌকাডুবে নিখোঁজ হওয়া জেলে তৌফিক মিয়ার (২৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের একদিন পর সোমবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। তৌফিক মিয়া তাহিরপুরের উত্তর শ্রীপুর ইউনিয়নের বানিয়াগাঁওয়ের আবদুন নুরের ছেলে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল্লাহ জানান, গত শনিবার দিবাগত মধ্যরাতে তাহিরপুরের মাতিয়ার হাওরে মাছ ধরতে যান তৌফিক মিয়া। রোববার ভোরে ঝড়ে নৌকাডুবে তিনি নিখোঁজ হন। সাথে অন্য জেলেরা সাঁতরে তীরে ওঠতে সক্ষম হলেও তৌফিক পানিতে ডুবে যান। একদিন পর আজ হাওর থেকে তৌফিক মিয়ার লাশ উদ্ধার করা হয়।

অপরদিকে সুনামগঞ্জে সুরমা নদী থেকে পাবেল আচার্য্য (৩৫) নামে এক পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর সদর উপজেলার জগাইরগাঁও গ্রামের পার্শ্ববর্তী সুরমা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। পাবেল সুনামগঞ্জ শহরতলীর পশ্চিম তেঘরিয়া আবাসিক এলাকার বকুল আচার্য্য’র ছেলে। তিনি শহরের ওয়েজখালী এলাকার সুষমা ফার্মেসির মালিক।

সুনামগঞ্জ সদর থানার এসআই লুৎফুর রহমান জানান, গত শনিবার দুপুরে স্থানীয় ওয়েজখালী খেয়াঘাট এলাকায় সুরমা নদীতে গোসল করতে নামেন পাবেল। একপর্যায়ে তিনি পানিতে তলিয়ে গেলে স্বজনসহ ফায়ার সার্ভিসের দল চেষ্টা করে তাকে খুঁজে পায়নি। সোমবার দুপুরে জগাইরগাঁও গ্রামের পার্শ্ববর্তী সুরমা নদীতে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবরদিলে লাশ উদ্ধার করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত