জগন্নাথপুর প্রতিনিধি

০৭ মে, ২০১৬ ১২:৪২

পাটলির ৩নং ওয়ার্ডবাসীর উদ্যোগে নৌকার মাঝির উঠান বৈঠক

ক্ষমতাসীন আওয়ামীলীগের মনোনীত জগন্নাথপুর উপজেলার ২নং পাটলি ইউনিয়নের নৌকার মাঝি আঙ্গুর মিয়ার সমর্থনে পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডবাসীর উদ্যেগে আজ রাতে এক বিশাল উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উঠান বৈঠকে প্রধান অথিতির বক্তব্য রাখেন, ববাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান আঙ্গুর মিয়া।

প্রধান অথিতির বক্তব্যে আঙ্গুর মিয়া বলেন, আমি বিগত নয় বছর আপনাদের সেবক ছিলাম। সেই সময় উন্নয়নে নানান সমস্যা হয়েছিল। কারন সেই সময় ছিল বিএনপি জামায়াত জোট সরকার ও ওয়ান ইলেভেন  সরকার ছিল। যার ফলে পর্যাপ্ত কাজ করার সুযোগ ছিলনা। আর যতটুকু সম্ভব ছিল আপনাদের কলকল্যানে কাজ করার চেষ্টা করে গিয়েছিলাম। কিন্তু দূরভাগ্য বসত আমু গত নির্বাচনে অল্প ভোটে পরাজিত হয়েছি। কিন্তু এই সরকারের আমলে উন্নয়ন করাটা অনেক সম্ভবকর ব্যাপার। তাই আপনারা আমাকে আবার নির্বাচিত করুন।

তিনি আরও বলেন যে, আপনারা সবাই জানেন যে, আমাকে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য গনতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা নৌকার প্রতীক দিয়ে আপনাদের ঘরে ঘরে পাঠিয়ে দিয়েছেন, তাই আপনারা আমার পূর্বের  অসমাপ্ত কাজগুলো সমাপ্ত কারর সুযোগ দিন। আমার এই এলাকার সব জায়গা চেনা জানা আমি নির্বাচিত হলে আপনাদের সবাইকে নিয়ে পুনরায় কাজ করব। তাই আবারো বলতে চাই উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিন। নৌকায় ভোট দিলে উন্নয়ন হবে। উন্নয়নের সার্থে নৌকা ভোট দেওয়ার আহব্বান জানান তিনি।

স্থানীয় সাচায়ানী গ্রামের আরমান আলীর বাড়ীর উঠানে স্থানীয় মুরব্বী আলতাব আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শাফিক মিয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের প্রস্তুতি কমিটির সাধারন সম্পাদক ও সাচায়ানী গ্রামের সন্তান রুমেন আহমদ।

আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনু মোহাম্মদ মতছির, সাবেক মেম্বার তেরাব আলী, জুনাব আলী, আরমান মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ময়না মিয়া, উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি তরমুছ আলী, উপজেলা যুবলীগের সহ সভাপতি এম ফজলুর রহমান, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আলীম উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও রসুলগঞ্জ বাজার সেক্রেটারি ইসলাম উদ্দিন জসিম এবং সাচায়ানী গ্রামের তরুন রনজু দাস প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি সুলতান মিয়া মেম্বার, সাচায়ানী গ্রামের বিশিষ্ট মুরব্বী আব্দুল মতিন, গোলাব আলী, প্রবীন শিক্ষক আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বার ফারুক মিয়া, বেলাল মিয়া, আরজব আলী, সোনা মিয়া, কালাম মিয়া, জমির মিয়া,যুক্তরাজ্য নিউয়ার্ক যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল আহমদ, যুক্তরাজ্য যুবলীগ নেতা শাহ্ রাসেল, দুবাই যুবলীগ নেতা আনছার উদ্দিন, যুগ্ম সম্পাদক ফারুক আহমদ, উপ সম্পাদক জাবেদ মিয়া, তাজুল ইসলাম তাজ, সাংস্কৃতিক সম্পাদক আবুল জিলানী আবু, অর্থ সম্পাদক মহি উদ্দিন মাহবুব, উপজলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন লিটন,ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আনাম উদ্দিন, মুহিবুর রহমান, যুবলীগ নেতা আনা মিয়া,নূর উদ্দিন,সাংগঠনিক সম্পাদক ফাহাদ আহমদ প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন, সাচায়ানী, নন্দিরগাঁও এবং আলীপুর গ্রামের হাজারো জনতা। প্রত্যেকেই উঠান বৈঠকে বলেন,উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে।  নিজ নিজ অবস্থান থেকে নৌকার বিজয় চিনিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত