বাঘা থেকে নিজস্ব প্রতিবেদক

০৭ মে, ২০১৬ ১২:৪৯

‘ভুল অইগেছে, আর করতাম নায়’

ভোটের আগের দিন থেকেই কোন ধরনের প্রচার প্রচারনা ও গণসংযোগের সুযোগ নেই। অথচ চেয়ারম্যান প্রার্থী কিনা ভোটের দিনও গণসংযোগ চালাচ্ছেন!

গোলাপগঞ্জের ১নং বাঘা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে নিয়ে লড়াইয়ে থাকা বিএনপির বিদ্রোহী প্রার্থী ছানা মিয়া আইন তোয়াক্কা না করে নির্বাচনী এলাকার বাজারের রেস্টুরেন্টে ঢুকে তাকে ভোট দিতে ভোটারদের কাছে ধরনা দিচ্ছেলেন।

ইউনিয়নের জনবহুল এলাকা পরগনা বাজারে দুপুর ১২টায় তাঁর এই গণসংযোগের দৃশ্য ধরা পড়ে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকের প্রতিবেদকের ক্যামেরায়।সাংবাদিকদের দেখেই প্রশ্ন করার আগেই আগ বাড়িয়ে তিনি বলেন,"ভাই ভুল অইগেছে, আর করতাম নায়, একটু দেখবা আমার যেন ক্ষতি না অয়"।

এদিকে সকাল থেকেই থেমে থেকে বৃষ্টি থাকায় এই ইউনিয়নে ভোট দিতে আসা ভোটার ও ভোটগ্রহণে কাজে যুক্ত থাকা নির্বাচন কর্মকর্তারা বিপাকে পড়েন। গোলাপগঞ্জের অন্যান্য ইউনিয়নেও বৃষ্টির কারণে দুর্ভোগের খবর পাওয়া গেছে।

শনিবার (৭ মে) সকাল ৮টা থেকে সিলেট জেলার ৩ উপজেলার মোট ২৪ টি ইউনিয়নে চতুর্থ দফার ইউপি নির্বাচনের ভোট গ্রহণ চলছে। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। এসব অঞ্চলে এখনো পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত