বিশ্বনাথ প্রতিনিধি

০৭ মে, ২০১৬ ১৭:২৩

বিশ্বনাথে শান্তিপূর্ণ ভোট গ্রহণ

গুড়িগুড়ি বৃষ্টি উপেক্ষা করে সিলেটের বিশ্বনাথে শনিবার শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন  হয়েছে। উপজেলার ৮ইউনিয়নের ৬টি ইউনিয়নে এবার নির্বাচন হচ্ছে। সীমানা নির্ধারণসংক্রান্ত জটিলতা নিয়ে আদালতে মামলা থাকায় দশঘর ও দেওকলস ইউনিয়নে নির্বাচন স্থগিত রয়েছে।

উপজেলার লামাকাজি, খাজাঞ্চি, রামপাশা, অলংকারী, দৌলতপুর ও বিশ্বনাথ সদর ইউনিয়নে ৬৫টি ভোট কেন্দ্রের ৫৬টি ঝুঁকিপূর্ণ থাকলেও কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

উপজেলার ১লাখ ১৯ হাজার ২শ ৩৮জন ভোটারের বিপরীতে বিশ্বনাথের ৬ ইউনিয়নের আ’লীগ, বিএনপি ও স্বতন্ত্র থেকে চেয়ারম্যান প্রার্থী রয়েছেন ৩৩জন। সংরক্ষিত মহলিা আসনের সদস্য প্রার্থী ৫৭ জন এবং সাধারণ সদস্য (মেম্বার) পদে রয়েছেন আরও ২শ’ ৪৫জন প্রার্থী।

এদিকে উপজেলার অলংকারী ইউনিয়নো ঘুরন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় ৩ নারীকে আটক করা হয়। পরবর্তিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি আব্দুল হাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাশহুদুল কবির বলেন, কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিশ্বনাথে শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত