বিশ্বনাথ প্রতিনিধি

২৬ জুন, ২০১৬ ২১:১৯

দক্ষিণ সুরমায় দর্জি খুনের ঘটনায় ভাতিজাসহ আটক ২

সিলেটের দক্ষিণ সুরমায় বিশ্বনাথের দর্জি আখলিছুর রহমান জালাল (৩২) খুনের ঘটনায় নিহতের চাচাতো ভাইয়ের ছেলে বাবলুসহ (২৫) দু’জনকে আটক করেছে পুলিশ। বাবুল বিশ্বনাথের তাজমহররম গ্রামের আব্দুল হান্নানের ছেলে। সন্দেহভাজন হিসেবে আটক অপরজন হচ্ছে বিশ্বনাথেরগাঁও গ্রামের আলা উদ্দিনের ছেলে নজরুল ইসলাম শিপন (২৩)।

রোববার (২৬জুন) বিকেলে শিপনকে বিশ্বনাথ নতুন বাজারের জননী সু-স্টোর থেকে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। শিপন জননী সু-স্টোরের মালিক তাজমহররম গ্রামের বাসিন্দা হাজী আব্দুল আহাদের দোকান কর্মচারী। নজরুল ইসলাম শিপনকে আটকের ঘন্টাখানেক পর বাবলুকে তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

তবে ঘটনার রহস্য উদঘাটনের স্বার্থে এদের দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে বলে দক্ষিণ সুরমা থানার ওসি আতাউর রহমান ও মামলা তদন্তকারী কর্মকর্তা এসাই আব্দুর রহিম জানিয়েছেন। এছাড়া খুনের রহস্য উদঘাটনের জন্যে পুলিশি তৎপরতা অব্যাহত থকবে বলেও জানান তারা।

প্রসঙ্গত, ২৩জুন বৃহস্পতিবার রাতে মোবাইলে ফোনকল পেয়ে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেননি আখলিছুর রহমান জালাল। পরে ২৪জুন শুক্রবার ফজরের নামাজের পর মুসল্লিরা তার লাশ সড়কের পাশে দেখতে পেয়ে পরিবারের লোকজনকে জানান। পরে পুলিশকে খবর দিলে বিশ্বনাথ ও দক্ষিণ সুরমা থানা পুলিশের উপস্থিতে লাশ উদ্ধার করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত