নিউজ ডেস্ক

২৮ আগস্ট, ২০১৬ ২৩:০০

১০ টাকা নিয়ে সংঘর্ষে আহত ৫০

মাত্র ১০ টাকা নিয়ে সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দুই গ্রামের লোকজনের সংঘর্ষে অর্ধশত ব্যক্তি আহত হয়েছেন। আজ রোববার বিকেল সাড়ে ৫টায় ইউনিয়নের বড়কাপন বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে ছাতক উপজেলার বড়কাপন বাজারে বাদেশ্বরী গ্রামের মাছ বিক্রেতা আমির আলীর সঙ্গে মাছের দরদাম করছিলেন পাশের বাঘারাই গ্রামের মো. সামছুল ইসলাম। একপর্যায়ে অন্য এক ক্রেতা আমির আলীকে ১০ টাকা বেশি দেবেন বললে তাঁর কাছে মাছ বিক্রি করেন আমির আলী। তাঁর কাছে মাছ বিক্রি না করে অন্য লোকের কাছে কেনো মাছ বিক্রি করলেন এ নিয়ে আমিরের সঙ্গে সামছুলের বাকবিতণ্ডা শুরু হয়। এই খবরটি দুজনের গ্রামে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন বড়কাপন বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় দুই গ্রামের লোকজনের মধ্যে দীর্ঘক্ষণ সংঘর্ষ চলে। সংঘর্ষ চলাকালে দেশীয় অস্ত্র ও ইটপাটকেলের আঘাতে উভয় পক্ষের কমপক্ষে অর্ধশত আহত হয়। আহতদের মধ্যে ২১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকি আহতদের স্থানীয় কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ছাতক থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছে একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশেক সুজা মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বড়কাপন বাজারে ১০ টাকা বেশি দামে মাছ বিক্রির জের ধরে দুই গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। আবারও যাতে সংঘর্ষ না হয় সে জন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত