জগন্নাথপুর প্রতিনিধি

০১ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩৮

জগন্নাথপুরে স্কুলের গেইট নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ২০

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের সনোয়াখাই গ্রামের স্থানীয় সনোয়াখাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গেইট ভাঙ্গাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়েছেন। এ নিয়ে সনোয়াখাই গ্রামে উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় আবারোও বড় ধরনের সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার কলকলিয়া ইউনিয়নের সনোয়াখাই গ্রামের উদ্যোগে বিদ্যালয়ের গেইট নির্মান করা হয়। গেইট নিয়ে আধিপত্য বিস্তারের লক্ষে কছিম উল্লা ও আবুল হোসেন আকাশের মধ্যে কথাকটাকাটি শুরু হলে একসময় উভয়ই উত্তেজিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সংঘর্ষে উভয়পক্ষের আহতরা হলেন, মমতা বেগম(৩০),আবুল হাসনাত(৩৫),আব্দুল মুবিন(৩৬), আব্দুল হান্নান(৪৫), মনির মিয়া(৩২), ইদ্রিস আলী(৫০), সুলতান(২৬), আনফর আলী(৫৫), জয়নুল হোসেন(১৮), কছিম উল্ল্যা(৪৯), আনল মিয়া(৩০), আলকাছ মিয়া(৬০), শানুর মিয়া(১৮), আইনুল হক(৩৮) ও নূর উদ্দিন(৩০)সহ প্রায় ২০ জন আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় কছিম উল্লা, অনল মিয়া, আবুল হাসনাত ও আব্দুল হান্নানকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকীদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুরসালিন জানান, সংঘর্ষের খবর বা অভিযোগ এখনোও পাইনি। এব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত