জগন্নাথপুর প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর, ২০১৬ ২১:২৯

জগন্নাথপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গি বিরোধী সভা অনুষ্ঠিত

সারাদেশের মতো জগন্নাথপুরের সবকয়টি শিক্ষা প্রতিষ্ঠানেও শনিবার (৩ সেপ্টেম্বর) অনুষ্টিত হয়েছে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ।

গতকাল শনিবার উপজেলার পৌর শহরের কেশবপুর উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্টিত হয়। কেশবপুর উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মতিয়ুর রহমান বাদশা মিয়ার সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইকবাল খানের পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকমল হুসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর তাজিবুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ, কেশবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুশাররফ হুসেন, বিদ্যালয়ের সাবেক সভাপতি ক্বারী সিদ্দিক আহমদ, সালাহ উদ্দিন মিটু, জগন্নাথপুর ক্রিকেট ক্লাব এসোসিয়েশনের নবাগত সভাপতি আবু হেনা রনি।

এসময় উপস্থিত ছিলেন কেশবপুর গ্রামের বিশিষ্ট মুরব্বী আহাদ উল্লা, সমুজ মিয়াসহ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্ধ।

জগন্নাথপুর ডিগ্রি কলেজে অনুষ্ঠিত জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন উপেজলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, বিশেষ অথিতির বক্তব্য রাখেন কলেজ গভর্নিংবডির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপেজলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মখলেছুর রহমান ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন।

কলেজের অধ্যক্ষ আব্দুর নূরের সভাপিতত্বে ও প্রভাষক নিয়াজ আহমদ ভূঁইয়ার পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক বিজিত বৈদ্য, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, রণি রাজ, তাহা মিয়া, এমডি মুন্না, লাকি, পিংকি প্রমূখ।

উপজেলার আশারকান্দি ইউনিয়নের দাওরাই বাজারে ষড়পল্লী স্কুল ও কলেজের উদ্যোগে আয়োজিত জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভায় কলেজ গভর্নিং বডির সভাপতি আবু কাওসারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক প্রতাপ খানের পরিচালনায় বক্তব্য রাখেন আশারকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব খান, ষড়পল্লী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু খালেদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কয়েছ ইসরাইল, শিক্ষক তৌরিছ মাষ্টার, উপজেলা আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম লেচু, ইয়াওর মিয়া ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আমির খান ছাব্বির।

এসময় উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য সিরাজ মিয়া, নাজিম উদ্দিন, আব্দুল আহাদ, শাহ আঃ রউফ, শামসুল ইসলাম, শিক্ষক সাইফুল ইসলাম, বেলাল হোসেন, মেহেদী হাসান, হুমায়ুন কবির, সেনায়ুল হক, জয়নাল আবেদিন, নয়ন কুমার পাল, হারুনুজ্জামানসহ অভিভাবক ও শিক্ষার্থীরা।

আপনার মন্তব্য

আলোচিত