সিলেটটুডে ডেস্ক

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৩৪

শনিবার সিলেট আসছেন এরশাদ

জাতীয় পার্টির সমাবেশে যোগ দিতে শনিবার (১ অক্টোবর) সিলেটে আসছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার দুপুর ২টায় সিলেটের রেজিস্ট্রি মাঠে জাতীয় পার্টি আয়োজিত সমাবেশে ভাষণ দিবেন তিনি।
 
শনিবারের সমাবেশ সফল করতে ইতিমধ্যে সিলেটে জাতীয় পার্টির পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সমাবেশে বিরোধীদলীয় নেতা ও দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদ, সাবেক মন্ত্রী ও দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব, সাবেক মন্ত্রী, রুহুল আমিন হাওলাদার এমপি, পানি সম্পদমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী কাজি ফিরোজ রশিদ এমপি বক্তব্য রাখবেন

সমাবেশে আরো বক্তব্য রাখবেনপার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন বাবলু এমপি, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ফখরুল ইমাম, বিরোধীদলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, জিয়াউল হক মৃধা এমপি, সালা উদ্দিন মুক্তি এমপিসহ ২৫ জন সংসদ সদস্য, প্রেসিডিয়াম সদস্য, দলের ভাইস চেয়ারম্যানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং অঙ্গ-সংগঠনের শীর্ষ নেতারা বক্তব্য রাখবেন বলে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
প্রেসবিজ্ঞপ্তিতে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, দলের চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদসহ নেতৃবৃন্দ শনিবার দুপুর ১২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। বিমানবন্দর থেকে নেতৃবৃন্দ হজরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ার শেষে দুপুর ২টায় সিলেট রেজিস্ট্রি মাঠে সমাবেশে যোগদান করবেন।

আপনার মন্তব্য

আলোচিত