বিশ্বনাথ প্রতিনিধি

০৩ ডিসেম্বর, ২০১৬ ১৯:০৯

বিশ্বনাথে একই রাতে ৩ প্রবাসীর বাড়িতে ডাকাতি

সিলেটের বিশ্বনাথে একই রাতে ৩ প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) ভোর রাতে উপজেলার রহিমপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মাহমদ আলী, কাতার প্রবাসী মখলিছ আলী ও তাতিকোনা গ্রামের ব্রাজিল প্রবাসী আহমদ আলীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

পৃথক তিনটি বাড়ি থেকে ২৬ ভরি স্বর্ণালংকার, নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা, আমেরিকান ২০ ডলার, ৩৭টি মোবাইল সেট, ২টি ক্যামেরা, ১টি ল্যাপটপসহ প্রায় ২২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল। ডাকাত দলের হামলায় আহত হয়েছেন ব্রাজিল প্রবাসী আহমদ আলীর ছোট ভাই আনোয়ার হোসেনের স্ত্রী শাকিলা বেগম (২৫)। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোর রাতে দরজা ও কলাপসিপল গেইটের তালা ভেঙ্গে ২০-২৫ জনের একটি মুখোঁশধারী ডাকাতদল একই সময়ে রহিমপুরের দুই প্রবাসীর বাড়িতে হানা দেয়। এ সময় মখলিছ আলীর ঘরে থাকা ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ ২ লাখ টাকা, আমেরিকান ২০ ডলার, ১১টি মোবাইল সেট, ২টি ক্যামেরা এবং মাহমদ আলীর ঘরে থাকা ৬ ভরি স্বর্ণালংকার, নগদ ৫৫ হাজার টাকা, ১টি ল্যাপটপ, ৬টি মোবাইলসেট নিয়ে যায় ডাকাতদল। অপরদিকে তাতিকোনার আহমদ আলীর ঘরে থাকা ৫ ভরি স্বর্ণালংকার, নগদ ২০ হাজার টাকা, ২০টি মোবাইল সেটসহ প্রায় ২ লাখ টাকার মালপত্র লুটে নেয় হাফপ্যান্ট পরা ডাকাতদল।

তবে বাড়িতে ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করলেও রহিমপুরের দুই প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনাটি রহস্যজনক বলে দাবি করেছেন বিশ্বনাথ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম পিপিএম।

তিনি বলেন, সংবাদ পেয়ে ওসি (তদন্ত) মাসুদুর রহমান, এসআই হাবিবুর রহমানসহ একদল পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করে ডাকাতির কোন আলামত পাননি। এছাড়া তাতিকোনার ব্রাজিল প্রবাসীর ছোট ভাই আনোয়ার হোসেনকে থানায় মামলা দেয়ার জন্য পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত