নিজস্ব প্রতিবেদক

০৮ ডিসেম্বর, ২০১৬ ১৫:২৭

জামিন পেলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা দুর্নীতি মামলায় জামিন পেয়েছেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে জেলা জজকোর্টের অবকাশকালীন বেঞ্চের বিচারক সাইফুল ইসলাম জামিন আবেদন শুনানি শেষে জামিন মঞ্জুর করেন।

আদালতে সুব্রত চক্রবর্তীর পক্ষে মামলা পরিচালনা করছেন অ্যাডভোকেট কিশোর কুমার কর, অ্যাডভোকেট রেজাউল করিম, অ্যাডভোকেট আবদুল খালিক, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী ও অ্যাডভোকেট ভানুলাল চক্রবর্তী।

দুদক সূত্রে জানা যায়, আটক সুব্রত চক্রবর্তী মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন এবং অন্যান্য খাত থেকে আসা প্রায় ৪ কোটি টাকা আত্মসাৎ করেন। দুদক তাকে নিজেদের কার্যালয়ে হাজির হয়ে সম্পদের হিসাব দেয়ার জন্য একাধিক নোটিশ দিলেও তিনি দুদককে অসহযোগিতা করায় তার বিরুদ্ধে গত ১ সেপ্টেম্বর দুদক আইনের ১৯ (৩) ধারায় একটি মামলা দায়ের করা হয়। পরে গত ১৬ নভেম্বর রাত সাড়ে ৮ টায় তাকে নগরীর মির্জাজাঙ্গাল এলাকা থেকে সুব্রত চক্রবর্তী জুয়েলকে গ্রেপ্তার করে দুদক। পরদিন দুপুরে সিলেটের মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক সাইফুজ্জামান হিরো তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আপনার মন্তব্য

আলোচিত