নিজস্ব প্রতিবেদক

০৩ ফেব্রুয়ারি , ২০১৭ ১৮:৩০

আমার এমপিতে সাংসদ মানিকের ‘অ্যাম্বাসেডর’ মাহবুব

জনগণ ও জনপ্রতিনিধিদের মধ্যকার সংযোগ স্থাপনকারী ওয়েবসাইট আমার এমপি ডট কম-এ ‘অ্যাম্বাসেডর’ নিয়োগ দিয়েছেন ২২৮ সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। তিনি আমার এমপি ডট কমে মাহবুব আলমকে তার প্রতিনিধি হিসাবে সুপারিশ করেছেন।

সাংসদ মুহিবুর রহমান মানিক তার অফিসিয়াল প্যাডে মাহবুব আলমকে তার সংসদীয় আসনের উন্নয়ন কর্মকাণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থাপন করার উপযুক্ত বলে সুপারিশ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আমার এমপি ডট কমের সোশ্যাল মিডিয়া কনসালটেন্ট সুশান্ত দাস গুপ্ত।

মুহিবুর রহমান মানিক হলেন সুনামগঞ্জ জেলার মধ্যে প্রথম সাংসদ যিনি এই ওয়েবসাইটে প্রথম কোন প্রতিনিধি নিয়োগ দিলেন।

উল্লেখ্য, সংসদ সদস্যদের সঙ্গে সহজ যোগাযোগ স্থাপনের লক্ষ্যে কাজ করছে আমার এমপি ডট কম সামাজিক যোগাযোগ মাধ্যমে এমপিদের সার্বিক কর্মকাণ্ডের খোজ রাখতে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জনপ্রতিনিধিদের সঙ্গে যোগাযোগকে আরও সহজতর করে তুলতে এ উদ্যোগ। আমার এমপি ডট কম এ গিয়ে নির্বাচনী আসনের সাধারণ নাগরিক বা দেশের যে কোন নাগরিক সংসদ সদস্যদের প্রশ্ন করার সুযোগ পাবেন এই ওয়েবসাইটের মাধ্যমে। প্রশ্নকারীর উত্তর দিতে সাহায্য করবেন একজন আমার এমপি ডটকমের অ্যাম্বাসেডর ।উল্লেখ্য আমার এমপি ডট কম নাগরিক ও জনপ্রতিনিধিদের মধ্যকার সংযোগ স্থাপনের লক্ষ্যে ইতিমধ্যে এ ওয়েবসাইটে সকল সাংসদের ব্যক্তিগত শিক্ষাগত সহ আনুষঙ্গিক তথ্য সন্নিবেশিত হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত