নিজস্ব প্রতিবেদক

০৫ ফেব্রুয়ারি , ২০১৭ ১৯:০৩

সিলেটে মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে হামলার অভিযোগে মামলা

প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগে মামলা দায়ের করেছেন নিউ প্রশান্তি মাদকাসক্তি চিকিৎসা ও পূর্নবাসন কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক মিহির দেব। মামলায় মাদকাসক্ত সফিকুর রহমান ছাড়াও তার তিন সহযোগীর নাম উল্লেখসহ অজ্ঞাত সাত-আটজনকে আসামি করা হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানায় মামলাটি (মামলা নং- ৯১১ (৪)/৩) দায়ের করেন তিনি।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ মামলাটি রেকর্ড করার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হচ্ছেন- নগরীর কুয়ারপাড়ের বাসিন্দা মো. সফিকুর রহমান (৪৮), তার স্ত্রী নুরী বেগম (৩৮), স্বপন লাল দে (৩৫) ও রিংকু দাস (৩৬)।

মামলার বিবরণে জানা যায়, প্রধান আসামি সফিকুর রহমান একজন মাদকাসক্ত। তিনি ওই প্রতিষ্ঠানে চিকিৎসা নিয়েছিলেন। গত বৃহস্পতিবার দুপুরে তিনি আবারও চিকিৎসা নিতে আসলে প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী অভিভাবক নিয়ে আসার কথা বললে তিনি ক্ষিপ্ত হয়ে প্রতিষ্ঠানে ভাঙচুরের চেষ্টা চালান। তখন বিষয়টি স্থানীয় কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলককে অবহিত করলে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে তাকে নিজ জিম্মায় নিয়ে যান।

পরবর্তীতে বিকেলের দিকে সে আবারও দলবল নিয়ে দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে প্রতিষ্ঠানে হামলা করে। এসময় তারা প্রতিষ্ঠানের পরিচালক জাহিদ আহমদকে মারধর করে আহত করে। এছাড়া ক্যাশ বাক্স থেকে নগর ৫,৭১০ টাকা ছিনিয়ে নেয়। তাছাড়া প্রতিষ্ঠানের দেড় লক্ষাধিক টাকার আসবাবপত্র ভাঙচুর করে। পরে কর্মচারীদেরও ধাওয়া করে। তখন স্থানীয় জনসাধারণ এবং টহল পুলিশ ঘটনাস্থলে এসে তাদের কবল থেকে কর্মচারীদের রক্ষা করেন।

স্থানীয় কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে মাদকাসক্ত সফিকুর রহমানকে তার পরিবারের কাছে হস্তান্তর করে এসেছিলেন। পরে বিকেলে ওই ঘটনা ঘটে।

আপনার মন্তব্য

আলোচিত