ওসমানীনগর প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি , ২০১৭ ২০:১৬

ওসমানীনগরে ছাত্রীর অশ্লীল ছবি প্রকাশ করায় যুবক গ্রেপ্তার

সিলেটের ওসমানীনগরে কলেজ ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে প্রকাশ ও উত্ত্যক্তের ঘটনায় জুয়েল মিয়া (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ওসমানীনগর থানা পুলিশ। সে উপজেলার উছমানপুর ইউপির পশ্চিম পাচপাড়া গ্রামের তাজ উল্লার ছেলে।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে জুয়েলকে পশ্চিম পাচপাড়াস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে দুপুর ১২টার দিকে জুয়েল মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

পুলিশ ও কলেজ ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার তাজপুর ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রীকে কলেজে আসা যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল তাঁরই চাচাতো ভাই জুয়েল। গত ২৯ জানুয়ারি জুয়েল ওই ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে প্রকাশ করলে এর পর থেকে কলেজে যাওয়া বন্ধ করে দেয় সে। বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে শনিবার রাতে ওসমানীনগর থানায় তথ্য প্রযুক্তি আইনে একটি (মামলা নং-০৯) দায়ের করেন ছাত্রীর পিতা। এই মামলার প্রেক্ষিতে রোববার সকালে পুলিশ জুয়েলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

ছাত্রীর পিতা জানান, আমার মেয়েকে উত্ত্যক্ত ও তার অশ্লীল ছবি ইন্টারনেটে প্রকাশ করায় তার বিরুদ্ধে আমি মামলা দায়ের করেছি।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল চৌধুরী বলেন, ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে প্রকাশ করায় ছাত্রীর পিতার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তি আইনের মামলায় জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত