জগন্নাথপুর প্রতিনিধি

০২ এপ্রিল, ২০১৭ ২১:০৫

জগন্নাথপুরে পুলিশের জঙ্গি ও মাদকবিরোধী সমাবেশ

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে পরিবহন মালিক সমিতি ও শ্রমিকদের নিয়ে জঙ্গি ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২ এপ্রিল) বিকেলে জগন্নাথপুর বাজারে অবস্থিত মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম ও পরিচালনা করেন জগন্নাথপুর থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মঈন উদ্দিন মঈন।

আরো বক্তব্য রাখেন জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক মো. জাহির উদ্দিন, জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি জহিরুল ইসলাম লাল, জগন্নাথপুর লেগুনা মালিক সমিতির সভাপতি মকবুল হোসেন ভূঁইয়া, মিনিবাস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক রেজন মিয়া, লাইটেস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক রুনু মিয়া, ট্রাক শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক মইনুল, সিএনজি অটোরিক্সা শ্রমিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম খেজর, দৈনিক যুগভেরী ও দৈনিক সুনামগঞ্জের সময়ের প্রতিনিধি মো. মুন্না মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মঈন উদ্দিন মঈন বলেন, জঙ্গি ও মাদক হচ্ছে দেশ ও জাতীর শত্রু। মাদক সেবন করে যুব ও তরুণ সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। বিশেষ করে জঙ্গি তৎপরতা যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেদিকে আমাদের সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি জঙ্গি ও মাদক দমনে সর্বস্তরের জনসাধারণের সহযোগীতা কামনা করেন। পাশাপাশি জঙ্গি সনাক্তের জন্য প্রতিটি বাসা-বাড়ি ও রাস্তাঘাটে চলাচলে সন্দেহজনক ব্যক্তিদের ব্যাপারে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করার জন্য অনুরোধ জানান।

আপনার মন্তব্য

আলোচিত