সিলেটটুডে ডেস্ক

০৪ এপ্রিল, ২০১৭ ১৮:৪৭

সিলেটে চালু হচ্ছে ‘চলো’ এর অ্যাপভিত্তিক কার সেবা

সেবাভিত্তিক প্রতিষ্ঠান ‘চলো’ এবার সিলেটে চালু করছে অ্যাপভিত্তিক কার সেবা। কোনো ঝামেলা ছাড়াই অ্যাপের মাধ্যমে ১০ মিনিটের মধ্যে গাড়ি ভাড়া করা যাবে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ‘চলো’র প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী দেওয়ান শুভ এবং সিলেটের প্রোপ্রাইটর জায়েদ আহমদ চৌধুরী।

সংবাদ সম্মেলনে বলা হয়, ‘চলো’ একটি সেবাভিত্তিক প্রতিষ্ঠান হওয়ায় এর ভাড়া প্রচলিত গাড়ি ভাড়ার চেয়ে কম। এছাড়া ‘চলো’র গাড়িতে যারা চালক হিসেবে রয়েছেন তারা প্রশিক্ষিত এবং দক্ষ।

তারা আরো বলেন, ঢাকা, নারায়ণগঞ্জ এবং খুলনার পর সিলেটেও কাস্টমার সার্ভিস সেন্টার আজ বুধবার থেকে চালু করছে ‘চলো’। সিলেটে ইন্টারনেট ভিত্তিক সেবা এটাই প্রথম জানিয়ে তারা বলেন, গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা রেখেই কাস্টমার সেন্টার সার্ভিস চালুর উদ্যোগ নেয়া হয়েছে। এ কাস্টমার সার্ভিস সেন্টার ‘চলো’ সুপার শপ হিসেবেও পরিচিত। ইতোমধ্যে জনপ্রিয়তা পাওয়া ‘চলো’র অনডিমান্ড কার সার্ভিসটির পাশাপাশি গ্রাহকরা এখান থেকে প্লেনের টিকেট করা থেকে শুরু করে বিদ্যুৎ, গ্যাস, পানি বিল পরিশোধ করাসহ বিভিন্ন সুবিধা পাচ্ছেন। এ বছরের মধ্যে ১০০টি কাস্টমার সার্ভিস চালু করার পরিকল্পনা রয়েছে ‘চলো’র। পর্যায়ক্রমে প্রতিটি থানায় একটি করে সেবাকেন্দ্র চালু করবে প্রতিষ্ঠানটি।

সংবাদ সম্মেলনে তারা আশাব্যক্ত করেন সিলেটবাসী ‘চলো’র সেবা গ্রহণ করে এ প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে সহযোগিতা করবেন।

আপনার মন্তব্য

আলোচিত