ওসমানীনগর প্রতিনিধি

১২ এপ্রিল, ২০১৭ ১৬:১৫

ওসমানীনগরে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব গ্রহণ

সিলেটের ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলী অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে বদলী হয়ে বুধবার (১২ এপ্রিল) সকালে ওসমানীনগর উপজেলা থেকে বিদায় নিয়েছেন। তার স্থলে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মো. মনিরুজ্জামান।

মঙ্গলবার (১১ এপ্রিল) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে বিদায়ী ইউএনও মোহাম্মদ শওকত আলী নবাগত ইউএনও মো. মনিরুজ্জামানকে দায়িত্ব প্রদান করেন। বুধবার সকাল থেকে তিনি প্রথম কর্মদিবস হিসেবে ওসমানীনগর উপজেলায় দায়িত্ব পালন শুরু করেন। এর আগে তিনি মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সিএ জামাল মিয়া পদোন্নতি পেয়ে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে যোগদানের পর মঙ্গলবার ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সিএ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন রেজাউল আলম। তিনি এর আগে জকিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সিএ হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে নবাগত ইউএনও মো. মনিরুজ্জামানকে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক, সামাজিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। বুধবার বিকেলে প্রথম কর্মদিবসেই তিনি উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা এবং ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

আপনার মন্তব্য

আলোচিত