বিয়ানীবাজার প্রতিনিধি

১২ জুন, ২০১৭ ০৪:০৭

মসজিদের বাল্ব লাগানোকে কেন্দ্র করে বিয়ানীবাজারে যুবক খুন

মসজিদের বাল্ব লাগানোকে কেন্দ্র করে বিয়ানীবাজারে প্রতিপক্ষের হামলায় মুহিদুর রহমান মিন্টু (৩৮) নামের এক যুবক খুন হয়েছেন।

রোববার (১১ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মুল্লাপুর ইউনিয়নের এ ঘটনা ঘটে।

নিহত মুহিদুর রহমান মিন্টু ওই গ্রামের পাতন ছওয়াব আলীর পুত্র। এ ঘটনায় এলাকাজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

যেকোন সময় উভয় পক্ষ আবারো সংঘর্ষে জড়াতে পারে বলে আশঙ্কা থাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মুহিদুর রহমান মিন্টুকে হত্যার বিষয়ে তার চাচাতো ভাই জুনেদ আহমদ ‍বলেন, পারভেজ, কামাল, শাবুলসহ বেশ কয়েক জন সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে পিটিয়ে আমার চাচাতো ভাইকে ঘটনাস্থলে খুন করে পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মসজিদের বাল্ব লাগানোকে কেন্দ্র করে রাত ১০ টার দিকে উপজেলার মুল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামের রেজা ও নোমানের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

গুরুতর আহত অবস্থায় আহত রেজার ভাই মুহিদুর রহমান মিন্টুকে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে, যাওয়ার পথে তার মৃত্যু হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, সংঘর্ষে মুহিদুর রহমান মিন্টু নামে একজন নিহত হয়েছেন তবে কোন পক্ষ থেকে এখনো অভিযোগ পাওয়া যায়নি। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়েন রয়েছেন।

এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয় নি বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত