গোলাপগঞ্জ প্রতিনিধি

১৮ মে, ২০২৪ ০২:১৩

গোলাপগঞ্জে আ.লীগ নেতা রুহেলসহ নেতাকর্মীদের ওপর মামলার প্রতিবাদে সভা

সিলেটের গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রুহেল আহমদ, গোলাপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল আলী, সমাজসেবী জাহাঙ্গীর আলমসহ ৯ জন নেতাকর্মীদের ওপর মামলার প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে পৌর শহরের কদমতলী পয়েন্টে ফুলবাড়িবাসীর উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এলাকার বিশিষ্ট মুরব্বি আশিদুর রহমান আশাইয়ের সভাপতিত্বে ও ফুলবাড়ি যুবসমাজের সভাপতি আব্দুল মালেক ও আক্তার আহমেদের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মুবিন আহমদ জায়গীরদার, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী ফখর, প্রবাসী কেমিক্যাল ইঞ্জিনিয়ার আব্দুল হান্নান, প্রবাসী করামত আলী, মুরব্বি রফিক আহমদ, ইঞ্জিনিয়ার শিবু প্রসাদ দাস, আওয়ামী লীগ নেতা পারভেজ আহমদ, তাজির উদ্দিন, জুবায়ের আহমদ জেবুল, মাকছুদুল করিম, সয়ফুল হক কফ, যুবলীগ নেতা রাহি আহমদ, শামিম আহমদ। পবিত্র কোরআন তেলাওয়াত করেন পৌর ছাত্রলীগে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুজন আহমদ।

সভায় বক্তারা বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে পরাজয় সুনিশ্চিত জেনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহিদুর রাহমান জাবেদ নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে ভোট শুরুর ৬ ঘণ্টা আগে পৌর এলাকার ফুলবাড়ি ২নং ওয়ার্ডে একটি মিথ্যা পরিকল্পিত নাটক সাজান। এই নাটক করে প্রথমে গোলাপগঞ্জ মডেল থানার একটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছিল। থানা তা আমলে না নিলে এখন আদালতে এই মামলাটি দায়ের করেছেন। এই পরাজিত প্রার্থী আওয়ামী লীগ নেতা রুহেল আহমদসহ ৯ জন নেতাকর্মীকে হয়রানির উদ্দেশ্যে ও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার উদ্দেশ্যে এই মিথ্যা মামলা দায়ের করে উনার ছোট মনমানসিকতার পরিচয় দিয়েছেন। আমরা প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই মিথ্যা মামলা থেকে আওয়ামী লীগের নিবেদিত নেতাকর্মীদের অব্যাহতি দেওয়ার জোর দাবী জানাচ্ছি।

আপনার মন্তব্য

আলোচিত