সুনামগঞ্জ প্রতিনিধি

১৪ মে, ২০১৫ ১১:২১

সুনামগঞ্জে আবারও বজ্রপাত: দুই কৃষকের মৃত্যু

সুনামগঞ্জে আলাদা স্থানে  বজ্রপাতে সৈয়দ মিয়া (৩০) ও লুৎফুর রহমান (৪৫) নামে দুই কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পিতবার সকাল পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

সৈয়দ মিয়া গাজিনগর গ্রামের মৃত কাপ্তান মিয়ার ছেলে এবং লুৎফুর রহমান জামালগঞ্জের ফেনারবাক ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে।

স্থানীয়রা জানান, কয়েক মাস ধরে সৈয়দ মিয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের শিমুলবাক গ্রামের আক্তার হোসেনের বাড়িতে কৃষি শ্রমিক হিসেবে কাজ করছিলেন। বৃহস্পতিবার সকালে সৈয়দ মিয়া শিমুলবাক গ্রামের পূর্ব মাঠে গরু দিয়ে ধান মারাইয়ের কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই সৈয়দ মিয়াসহ চার গরুর মৃত্যু হয়।

অপরদিকে, সকালে কৃষক লুৎফুর রহমান জামালগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের পাশের মাঠে গরু চড়াতে যান। এ সময় বজ্রপাত হলে তিনি গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক লুৎফুর রহমানকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন ও জামালগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বিষয়টি  নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত