সুনামগঞ্জ প্রতিনিধি

০৫ জুলাই, ২০১৭ ১৭:২৮

সুনামগঞ্জে জেলা কৃষক লীগের চার শাখা কমিটি বাতিল

সুনামগঞ্জ জেলা কৃষক লীগের চারটি শাখা কমিটি বাতিল করা হয়েছে।

বুধবার (৫ জুলাই) দুপুরে জেলা কৃষক লীগের এক সাধারণ সভায় উপস্থিত সবার সর্বসম্মতিক্রমে কৃষক লীগ সুনামগঞ্জ সদর উপজেলা শাখা, সুনামগঞ্জ পৌর শাখা, দক্ষিণ সুনামগঞ্জ ও বিশ্বম্ভরপুর উপজেলা শাখার কমিটি বাতিল করা হয়। শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় আব্দুল মজিদ প্লাজার দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

খুব শীঘ্রই ওই চার শাখায় নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় বাতিল করা ওই চারটি শাখায় নতুন কমিটি গঠনের জন্য আহবায়কের নেতৃত্বে চারটি সাংগঠনিক কমিটি গঠন করা হয়। এছাড়া জেলার ১৪টি সাংগঠনিক এলাকায় সফর করার বিষয়ে সভায় আলোচনা হয়।

জেলা কৃষক লীগের আহবায়ক অ্যাড. আসাদ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জুনেদ আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, গৌতম বণিক, বিন্দু তালুকদার ও ফজলুর রহমান, আহবায়ক কমিটির সদস্য অরুন চন্দ্র দে, রিংকু চৌধুরী, মেহেদী হাসান চৌধুরী রাসেল, খসরু ওয়াহিদ চৌধুরী, রফিকুল ইসলাম, তারেক মিয়া, সাব্বির আহম্মেদ, তাহের উদ্দিন, গোলাম আকরাম, মোবারক হোসেন, মনোয়ার হোসেন মনু, মাহবুল হক জোয়েদ, সালমা আক্তার চৌধুরী, কামরুল হাসান কমল, জহিরুল হক, কুতুব উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত