বানিয়াচং প্রতিনিধি

২৪ জুলাই, ২০১৭ ১৬:১৯

বানিয়াচংয়ে তিন দিনব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন

'খাদ্য পুষ্টি অর্থ চাই, দেশি ফলের গাছ লাগাই' এ শ্লোগানকে সামনে রেখে বানিয়াচংয়ে ৩দিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৪ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এ বৃক্ষ মেলার আয়োজন করা হয়। প্রধান অতিথি থেকে মেলার শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

এর আগে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমদ, নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সিংহ, ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া খানম, উপজেলা কৃষি অফিসার মোস্তফা ইকবাল আজাদ, মাধ্যমিক শিক্ষা অফিসার কাওছার শোকরানা, প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম সিদ্দিকী, উপজেলা প্রকৌশলী আল-নূর তারেক, যুব উন্নয়ন অফিসার সারোয়ার সুলতান, কৃষি অধিদপ্তরের উপ সহকারি কৃষি কর্মকর্তা, কর্মচারীসহ সাংবাদিক, জনপ্রতিনিধি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

বৃক্ষ মেলায় অর্কিড জাতীয় বৃক্ষ, বিষমুক্ত ফলের স্টল, কৃষি প্রযুক্তি সেবা ও মেলা পরিচালনা স্টল, বনসাই স্টলসহ বিভিন্ন নার্সারি কর্তৃক প্রায় ২৫টি স্টল রয়েছে।

উদ্বোধন শেষে উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সিংহের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমদসহ অন্যান্য অতিথিবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত