গোলাপগঞ্জ প্রতিনিধি

০৫ আগস্ট, ২০১৭ ২২:৩২

গোলাপগঞ্জে শ্বাসরোধ করে শিশু হত্যা, আটক ১

সিলেটের গোলাপগঞ্জে শ্বাসরোধ করে এক গৃহককর্মী শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গৃহকর্তাকে আটক করেছে পুলিশ।

জানা যায়, শুক্রবার (৫ আগস্ট) রাতে উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের বনগাঁও গ্রামে কামরুল ইসলামের বাড়িতে কাজ করতো শিশু খাদিজা বেগম (১০)। শুক্রবার রাতে সে মারা যায়। খাদিজার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, তাকে হত্যা করা হয়েছে। এই অভিযোগের প্রেক্ষিতে শনিবার সকালে লাশ উদ্ধার করে পুলিশ এবং কামরুল ইসলামকে (২১) আটক করে।

নিহত শিশু খাদিজা বেগম সুনামগঞ্জ জেলার ভাটি তাহিরপুর গ্রামের দিনমজুর আলী নুরের কন্যা।

জানা যায়, অভিযুক্ত গৃহহকর্তা কামরুলের বাবা মারা যাওয়ায় তার বৃদ্ধ মাকে দেখাশুনার জন্য প্রায় ৪ মাস পূর্বে মাসিক মাত্র ৫শ টাকা বেতনে তার বাড়িতে গৃহকর্মীর কাজ নেয় খাদিজা। তারও ৪ বছর পূর্বে কামরুলের বাড়ি থেকে কয়েকশ গজ দূরে এক বাড়ির তত্ত্বাবধায়কের কাজ নেন খাদিজার বাবা। সেই সুবাদে ঐ গ্রামে স্ত্রী কুলসুমাসহ ছেলে মেয়ে নিয়ে বসবাস করতেন আলী নুর।

শিশুর বাবা আলী নুর সিলেটটুডে টোয়েন্টিফোরডটকমকে জানান, শুক্রবার সন্ধ্যায় খাদিজার লাশ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের সহযোগিতায় হত্যার ঘটনাটি আত্মহত্যা হিসেবে চালিয়ে শনিবার সকালে লাশ দাফন করার চেষ্টা করে অভিযুক্ত কামরুল ইসলাম।

এ ব্যাপারে চেয়ারম্যান মোস্তাব উদ্দিন কামাল ও ইউপি সদস্য সামছুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, নিহতের বাবা-মায়ের সম্মতিতেই সব প্রস্তুতি নেওয়া হয়েছিল।

এদিকে শনিবার সকাল সাড়ে ৯টায় নিহতের বাবার অভিযোগের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ লাশ উদ্ধার ও অভিযুক্ত কামরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসেন।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) এ কে এম ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , প্রাথমিকভাবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আসল রহস্য বের হয়ে আসবে।

আপনার মন্তব্য

আলোচিত