তাহিরপুর প্রতিনিধি

০৬ আগস্ট, ২০১৭ ০০:৩২

তাহিরপুরের লাইম স্টোন লেকে সাঁতার কাটতে গিয়ে পর্যটক নিখোঁজ

সুনামগঞ্জের তাহিরপুরের টেকেরঘাট এলাকার লাইমস্টোন লেকে সাঁতার কাটতে গিয়ে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ব্যাক্তির নাম ওয়াহিদ পলিন (২৮)। শনিবার দুপুরে পাঁচ বন্ধসহ সাঁতার কাটতে গিয়ে তিনি নিখোঁজ হন।

ওয়াহিদ ঢাকা মিরপুরের ১৪নং ডেসকো কোয়াটারের বাসিন্দা। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর থানার লাজুর গ্রামের মো. মোস্তফা কামালের ছেলে। তিনি ঢাকা বসুন্ধরা গ্রুপে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতর বন্ধুদের সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সুনামগঞ্জের তাহিরপুর বাজারঘাট থেকে ৫ বন্ধু মিলে একটি ইঞ্জিন চালিত নৌকা নিয়ে টাঙ্গুয়া হাওর দেখতে যান। তাদের মধ্যে ৩জন পুরুষ ও ২ জন নারী ছিলেন।

টাঙ্গুয়া হাওর দেখে শুক্রবার সন্ধায় টেকেরঘাট ট্রলার ঘাটে রাত্রি যাপন করেন। শনিবার দুপুরে ওয়াহিদ পলিন, রশনি নাহার, নাহিদ, ফেরদৌস বাধনসহ ৫ বন্ধু টেকেরঘাট এলাকার লাইম স্টোন লেকে গোসল করতে নামেন। গোসল করতে নেমে সাঁতার কাটতে গিয়ে তলিয়ে যান ওয়াহিদ পলিন।

নিখোঁজের সংবাদ পেয়ে বিজিবি, পুলিশ ও ম্যাজিস্ট্রিট ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোকজন দিয়ে অনেক খোঁজাখুজি করেও রাত পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা স্থলে পুলিশ পৌঁছেছে। নিখোজঁ ব্যাক্তিকে উদ্ধারের চেষ্টা চলছে।

টাঙ্গুয়া হাওরের নিরাপত্তা দায়িত্বে থাকা সুনামগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রিট শাকিল আহমেদ জানান, যে স্থানে সে নিখোঁজ হয়েছে সে স্থানটি অনেক গভির। তাহিরপুরে ডুবরি অথবা দমকল বাহিনী না থাকায় নিখোজঁ ব্যাক্তিকে উদ্ধারে বিলম্ভ হচ্ছে। ডুবরি দলকে খবর দেওয়া হয়েছে, জেলা সদর থেকে তারা এসে উদ্ধার কার্যক্রম শুরু করবেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে রাত ৯টা ২০ মিনিটের সময় সিলেট থেকে ডুবুরী দল পৌছে লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে রাত ৯টা ৫০ মিনিট পর্যন্ত লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত