হবিগঞ্জ প্রতিনিধি

০৬ আগস্ট, ২০১৭ ০২:৩৪

হবিগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ দুইজন আটক

পৃথক অভিযানে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ হবিগঞ্জ ও চুনারুঘাট থেকে ১৩শ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে। র‍্যাব জানিয়েছে তারা মাদক ব্যবসায়ী।

র‍্যাবের পক্ষ থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৪ আগস্ট রাত ১০টায় চুনারুঘাট উপজেলার আমু রোড বাজারে বাপ্পি স্যানিটারি দোকানের সামনে পাকা রাস্তার উপর ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫টি মোবাইল ও ৪টি সিমকার্ড, মাদক বিক্রয়লব্ধ ১১ হাজার ৬ শত ৪৯ টাকা ও ১টি মোটর সাইকেলসহ মো. দিদার হোসেনকে (৩৭) গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব জানায় দিদার হোসেন হবিগঞ্জের অন্যতম মাদক সম্রাট। হবিগঞ্জে সে নিজে মাদকের একটি বড় চক্র গড়ে তোলে। তার এই মাদক চক্রের মাধ্যমে হবিগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকের আখড়া গড়ে তুলেছে। জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে গ্রেপ্তার এড়ানোর জন্য দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে গা ঢাকা দিয়ে আসছিল। গ্রেপ্তারকৃত আসামীকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

একই দিনে হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানা সামনে হতে ১০০৫ পিছ ইয়াবা ট্যাবলেট, ১টি স্যামসাং মোবাইল ও ২টি সিমকার্ডসহ মো. হান্নান মিয়া (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে।

র‍্যাব জানায়, হান্নান তার চক্র নিয়ে অপর মাদক ব্যবসায়ী সৈয়দ আলীর সাথে প্রতিযোগিতার মাধ্যমে মাদক ব্যবসার প্রসার ঘটাতে থাকে। তার বিরুদ্ধে আদালতে ৪টির অধিক মাদক ও অন্যান্য মামলা বিচারাধীন আছে। গ্রেপ্তারের কয়েকদিন পূর্বে সে জেল থেকে ছাড়া পায় এবং জামিনের পরপরই তার পুরানো মাদক ব্যবসা শুরু করে।

আপনার মন্তব্য

আলোচিত