বড়লেখা প্রতিনিধি

১০ আগস্ট, ২০১৭ ১৯:১৯

অটোরিকশাচালক হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে বড়লেখায় শ্রমিকদের বিক্ষোভ

মৌলভীবাজারের বড়লেখায় অটোরিকশা চালক বেলাল আহমদের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় বড়লেখা পৌরশহরের দক্ষিণবাজার এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

উপজেলা অটো টেম্পু ও সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের এ কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে উপজেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মতিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিক ইউনিয়নের সাধরণ সম্পাদক আজিজুল হক সেলিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা শ্রমিক ইউনিয়নে সভাপতি উনু মিয়া, সাধরাণ সম্পাদক মাসুক আহমদ, বড়লেখা উপজেলা শ্রমিক ইউনিয়নে সাংগঠনিক সম্পাদক লাল মিয়া, বড়লেখা দক্ষিণবাজার সিএনজি স্ট্যান্ডের সভাপতি ইসলাম উদ্দিন, মধ্যবাজার স্ট্যান্ডের সভাপতি রিয়াজ উদ্দিন, উত্তরবাজার স্ট্যান্ডের সভাপতি আব্দুল কাইয়ুম প্রমুখ।

প্রসঙ্গত, গত ৭ আগস্ট জুড়ী-কুলাউড়া সড়কের তেতুলতল নামকস্থানের রাস্তার পাশের খাল থেকে অটোরিকশা চালক বিলাল আহমদ (২৩) এর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বিলাল আহমদ বড়লেখা উপজেলার দক্ষিণ ভাগ (উত্তর) ইউনিয়নের গৌরনগর গ্রামের সমছ উদ্দিনের পুত্র।

স্থানীয় সূত্র জানায়, গত রোববার সন্ধ্যা ৭টায় মাধবকুন্ড থেকে তিনজন অপরিচিত লোক কুলাউড়া যাবার কথা বলে সিএনজি গাড়ী ভাড়া নেয়। এর পর থেকে বিলালের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার দুপুরে নম্বর মোবাইল থেকে অজ্ঞাতনামা ব্যক্তি ফোন করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ফোনে আলোচনায় ত্রিশ হাজার টাকা নির্ধারণ করে দুপুর থেকে বিলালের স্বজনরা নিয়ে প্রস্তুত থাকলেও অপহরণকারীরা সঠিক ঠিকানা না দেয়ায় টাকা দেয়া সম্ভব হয়নি।

পুলিশ জানিয়েছে, দুবৃর্ত্তরা বিলালকে হত্যার পর অটোরিকশাটি নিয়ে গেছে।

আপনার মন্তব্য

আলোচিত