সিলেটটুডে ডেস্ক

১৬ আগস্ট, ২০১৭ ১৩:৩৯

সালমান শাহ ‘হত্যাকারীদের বিচারের দাবিতে’ মৌলভীবাজারে মানববন্ধন

আধুনিক সিনেমার প্রবর্তক ও দর্শকনন্দিত অভিনেতা সালমান শাহ’র ‘হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে’ মৌলভীবাজারে মানববন্ধন হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) সকাল ১১টায় মৌলভীবাজার কুসুমবাগ পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের আয়োজন করে সালমান শাহ সমর্থকবৃন্দ মৌলভীবাজার।

এসময় মানববন্ধনে একাত্মতা পোষণ করে ব্যানারসহ অংশগ্রহণ করেন মৌলভীবাজার জেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, সালমান শাহ শুধু সিলেটের সম্পদ নয়, সালমান গোটা রাষ্ট্রের সম্পদ। এ দেশে প্রতিদিন কত খুনিদের বিচার হচ্ছে। অথচ কোটি মানুষের নন্দিত অভিনেতা সালমানের বিচারে কেন অবহেলা করা হচ্ছে।


সালমান শাহকে হত্যা করা হয়েছে অভিযোগ করে বক্তারা বলেন, ঘটনার অন্যতম আসামী রাবেয়া সুলতানা রুবি নিজে খুনের সাথে সম্পৃক্ত বলে জবানবন্দি দিয়েছেন। তিনি আদালতের কাছেও জবানবন্দি দিতে প্রস্তুত রয়েছেন বলেও জানিয়েছেন; তাহলে আর সালমান হত্যাকারীদের গ্রেপ্তারে আইনি বাধা থাকার কথা নয়।

বক্তারা যতদ্রুত সম্ভব রুবিকে দেশে ফিরিয়ে এনে আদালতের মাধ্যমে তার জবানবন্দি রেকর্ড করত আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত