নিজস্ব প্রতিবেদক

১৬ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:৪০

সিলেটের ছাত্রলীগ কর্মী মাসুম হত্যায় গ্রেপ্তার ২

ছাত্রলীগ কর্মী জাকারিয়া মো. মাসুম হত্যার ঘটনায় করা মামলায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন গৌতম চন্দ্র (১৮) এবং আলী আহমদ জুয়েল (১৯)।

শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোরে নগরীতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে কাস্টঘর ও চালিবন্দর এলাকা থেকে গ্রেপ্তার করে শাহপরান থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতদের মধ্যে গৌতম চন্দ্র (১৮) সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার কাজলগঞ্জ গ্রামের গোপাল চন্দ্রের ছেলে এছাড়া সে নগরীর কাস্টঘর ৬৬ নং বাসার বাসিন্দা। অপর গ্রেপ্তার আলী আহমদ জুয়েল (১৯) সুনামগঞ্জের ছাতক উপজেলার বড়বন্দ হাসিনাবাড়ির মৃত আব্দুস সাত্তারের ছেলে সে বর্তমানে নগরীর সুগন্ধা ১৩ নং বাসার বাসিন্দা।

২জনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, গ্রেপ্তারদের মধ্যে গৌতম মামলার এজাহারনামীয় ৮ নং আসামি এবং আলী আহমদ এজাহার নামীয় ১০ নং আসামি।

খুনের ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে শিবগঞ্জের লামাপাড়া এলাকায় জাকারিয়া মো. মাসুমকে ছুরিকাঘাত করা হয়। পেশায় ব্যবসায়ী মাসুম ছাত্রলীগের সুরমা গ্রুপের কর্মী। এমসি কলেজ ছাত্রলীগ নেতা টিটু চৌধুরীর অনুসারীরা মাসুমকে ছুরিকাঘাত করে বলে অভিযোগ করেছে তার পরিবার। বিকেলে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাসুম মারা যান।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে নিহতের মা আতিয়া বেগম বাদী হয়ে মহানগরীর শাহপরান (র.) থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় এমসি কলেজ ছাত্রলীগ নেতা টিটু চৌধুরীসহ ১০ জনের নামোল্লেখ করে অজ্ঞাত ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়

আপনার মন্তব্য

আলোচিত