চুনারুঘাট প্রতিনিধি

০৫ অক্টোবর, ২০১৭ ১৬:২৭

বাহুবলে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাতসহ ৭ পুলিশ সদস্য আহত

বাহুবল উপজেলায় ডাকাত ও পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাত লুৎফুর রহমান (৪০) সহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার (৪ অক্টোবর) বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার পুটিজুরী ইউনিয়নের ভাটপাড়া গাজিপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন ডাকাত লুৎফুর রহমান, এসআই সোহেল মাহমুদ, এসআই অমৃত সাহা, এএসআই আলী হোসেন, কনস্টেবল তৌফিকুল ইসলাম, হাবিবুর রহমান, নূরুজ্জামান ও জাহাঙ্গীর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে পুলিশ ডাকাত লুৎফুর রহমান গ্রেপ্তার করতে যায়। তখন ডাকাত লুৎফুর রহমানসহ তার সহযোগীরা পুলিশের উপর দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। পুলিশ ও পাল্টা হামলা চালালে ডাকাত সহ ৭ পুলিশ সদস্য আহত হয়। আহতদের বাহুবল সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) বিশ্বজিৎ দেব জানান, ডাকাত লুৎফুর রহমান ওই এলাকার আব্দুস ছালাম ওরফে মংলা ডাকাতের পুত্র। বাহুবল থানায় খুন, ডাকাতি, অস্ত্র আইন, পুলিশ এসল্ট সহ একাধিক মামলার পলাতক আসামি ডাকাত লুৎফুর রহমানে। আমরা ডাকাত লুৎফুর রহমানকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, বন্দুকযুদ্ধে ডাকাত লুৎফুর রহমান গুরুতর আহত হন। ডাকাত লুৎফুর রহমানের অবস্থা অবনতি হলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত