বিয়ানীবাজার প্রতিনিধি

০৩ ডিসেম্বর, ২০১৭ ১৬:২৪

বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়

বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

রোববার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে এবং প্রেসক্লাব সম্পাদক মিলাদ জয়নুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামান, পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সহ সভাপতি আব্দুল আহাদ কলা, সহ দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল।

মতবিনিময় কালে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, আমি যেখানেই যাই কেন আমি বিয়ানীবাজারের সন্তান। এখান থেকে আমার শুরু হয়েছে আশা করি শেষ জীবন এখানেই শেষ হবে।

তিনি বলেন, আমরা ভিন্ন অবস্থান থেকে দেশের ও এলাকার উন্নয়নের কথা চিন্তা করি। সকলেরই দেশ ও সমাজের উন্নয়ন সাধন করলে আমরা একটি সমৃদ্ধ সমাজ গড়তে পারবো।

তিনি সাংবাদিকদের বিভিন্ন দাবির বিষয়টিতে একমত পোষণ করে বলেন, আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আপনারা অনেক পরিশ্রম করেন, নিজের খেয়ে বনের মোষ তাড়ান। আপনাদের জন্য সব সময় কিছু করার চেষ্টা করি। এখন সুযোগ এসেছে আমি সর্বোচ্চ চেষ্টা করবো।

সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কবি ফজলুল হক, আব্দুল ওয়াদুদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, প্রেসক্লাবের সহসভাপতি সজীব ভট্টাচার্য, সাংবাদিক জহির উদ্দিন ও ক্রীড়া ধারাভাষ্যকার ও সাংবাদিক মাছুম আহমদ।

এ সময় উপস্থিত সাংবাদিক হিরণ রোহী দাস, এম হাসানুল হক উজ্জ্বল, আব্দুল খালিক, রাজু ওয়াহিদ, হাসান শাহরিয়ার, মুকিত মোহাম্মদ, ফয়জুল হক শিমুল, সুয়াইবুর রহমান স্বপন, সুফিয়ান আহমদ, শিপার আহমদ, আবু তাহের রাজু, তোফায়েল আহমদ, তাজবীর আহমদ ছাইম, সাহেদ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত