নিজস্ব প্রতিবেদক

০৪ ডিসেম্বর, ২০১৭ ১৪:৪৭

প্রধানমন্ত্রীকে ‘কটূক্তি’: সিলেটে স্বেচ্ছাসেবক দল নেতার বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে ‘কুরুচিপূর্ণ ও কটাক্ষমূলক’ লেখার অভিযোগে আদালতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল নেতার বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলায় অভিযুক্ত যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক লাকি আহমদ (২৫)। তিনি সিলেট মহানগরের কোতোয়ালি থানাধীন মির্জাজাঙ্গাল রামের দিঘীরপাড় এলাকার আনোয়ার আহমদের (আঙ্গুর মিয়া) পুত্র।

রোববার (৩ ডিসেম্বর) সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য যুবলীগ নেতা আমিনুল কুদ্দুস সিকদার সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, লাকি আহমদ বিভিন্ন সময়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বিরুদ্ধে নানা অপপ্রচার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত রয়েছেন। তিনি দীর্ঘদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নানা কুৎসা রটনা, বিদ্রূপ, ক্যারিক্যাচার, অশ্লীল ও উত্তেজক লেখা প্রচার করে আসছেন। সর্বশেষ গত ২৯ নভেম্বর বিকাল ৪ টা ৪৬ মিনিটে লাকি আহমদ তার নামীয় ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর লেখা প্রচার করেন।

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনি, রক্তপিপাসীনি ও গুম হত্যার হুকুম দানকারীনি বলে উল্লেখ করা হয়েছে বলে অভিযোগ করা হয়।

এ অবস্থায় লাকি আহমদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার জন্য মামলায় আর্জি জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত