মৌলভীবাজার প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৭ ১৩:৫৩

মৌলভীবাজারে জোড়া খুন : আরও ৬ জন শনাক্ত, ধরিয়ে দিলে পুরস্কার

মৌলভীবাজারে অভ্যন্তরীণ কোন্দলের জেরে দুই ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় আরও ছয়জনকে শনাক্ত করেছে পুলিশ। তাদের ধরিয়ে দেয়ার জন্য বিজ্ঞপ্তিও প্রচার করেছে স্থানীয় পুলিশ প্রশাসন।

শনাক্তরা হলেন-পৌর এলাকার ধরকাপন গ্রামের আজিজুল হক বুলুর ছেলে সৈয়দ ফারদিনুল হক সৌমিক (২২), শহরের শমশের নগর রোডের বাদশা মিয়ার ছেলে আরাফাত রহমান (২৪), রাজনগর থানার চকিরাই গ্রামের সিরাজুল ইসলাম মুক্তির ছেলে আশফাকুল ইসলাম মাহদি (১৮), মহলাল গ্রামের আইয়ুব হাসানের ছেলে তামিম হাসান (২২), সদর উপজেলার মাথারকাপন গ্রামের জাফির মিয়ার ছেলে প্রতীক (২২) ও মৌলভীবাজার পৌর এলাকার বড়হাট গ্রামের আকিকুল হকের ছেলে তুষার (২৫)।

এরা সবাই ছাত্রলীগের কর্মী ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি গ্রুপের সদস্য বলে জানা গেছে। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন। এর আগে ঘটনায় জড়িত সন্দেহে রুবেল নামে একজনকে আটক করে পুলিশ।

শনিবার (৯ ডিসেম্বর) স্থানীয় ক্যাবল টিভি এমসিএস-এ সৌমিক, তামিম, প্রতীক, আরাফাত ও মাহদির ছবি প্রকাশ করে বিজ্ঞপ্তি দিয়েছেন পুলিশ সুপার ও মডেল থানার ওসি। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৌলভীবাজারে জোড়া খুনের ঘটনায় এরা সন্দেহভাজন। তাদের ধরিয়ে দিলে ৫০ হাজার টাকা পুরস্কার দেয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ ছয়জনকে সনাক্তকরণ ও বিজ্ঞপ্তি প্রকাশের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত