মৌলভীবাজার প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৭ ১৪:১৯

মৌলভীবাজারে ২ ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় আটক আরও ২ জন

নিহত দুই ছাত্রলীগ কর্মী শাবাব ও মাহি

মৌলভীবাজারে অভ্যন্তরীণ কোন্দলের জেরে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আরো দু’জনকে আটক করেছে পুলিশ।

রোববার (১০ ডিসেম্বর) সদর উপজেলার পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মৌলভীবাজার সদর উপজেলার ফতেহপুর গ্রামের আনকার মিয়ার ছেলে আল জামিল (১৮) ও জেলার কুলাউড়া উপজেলার পাবই এলাকার কৌশিক দাসের ছেলে কনক দাস (১৮)।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার শেরপুর থেকে আল জামিল ও কুলাউড়া থেকে কনক দাসকে আটক করা হয়।

এর আগে শুক্রবার (৮ ডিসেম্বর) ভোরে শহরের বেরীরচর এলাকা থেকে তাকে রুবেল মিয়া (২৮) নামে এক যুবককে আটক করে পুলিশ।

এছাড়া ঘটনায় জড়িত সন্দেহে আরও ছয়জনকে শনাক্ত করেছে পুলিশ। তাদের ধরিয়ে দেয়ার জন্য বিজ্ঞপ্তিও প্রচার করেছে স্থানীয় পুলিশ প্রশাসন।

শনাক্তরা হলেন- পৌর এলাকার ধরকাপন গ্রামের আজিজুল হক বুলুর ছেলে সৈয়দ ফারদিনুল হক সৌমিক (২২), শহরের শমশের নগর রোডের বাদশা মিয়ার ছেলে আরাফাত রহমান (২৪), রাজনগর থানার চকিরাই গ্রামের সিরাজুল ইসলাম মুক্তির ছেলে আশফাকুল ইসলাম মাহদি (১৮), মহলাল গ্রামের আইয়ুব হাসানের ছেলে তামিম হাসান (২২), সদর উপজেলার মাথারকাপন গ্রামের জাফির মিয়ার ছেলে প্রতীক (২২) ও মৌলভীবাজার পৌর এলাকার বড়হাট গ্রামের আকিকুল হকের ছেলে তুষার (২৫)।

গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রাবাসের সামনে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে শাহবাব রহমান (২৩) ও নাহিদ আলম মাহি (১৮) নামে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

আপনার মন্তব্য

আলোচিত