সিলেটটুডে ডেস্ক

২৫ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৭

সিলেটে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় ইমজার নিন্দা

সিলেটের আদালত এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে যমুনা টেলিভিশনের সিলেট অফিসের স্টাফ ক্যামেরাপার্সন ও ইমজার নির্বাহী সদস্য নিরানন্দ পাল এবং যুগান্তরের সিলেট ব্যুরোর স্টাফ ফটোগ্রাফার মামুন হাসানের উপর ন্যাক্কারজনক হামলা ও ক্যামেরা ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বেলা ৪টায় জিন্দাবাজারস্থ ইমজার কার্যালয়ে আয়োজিত জরুরী সভায় এ নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়।

এই হামলার জন্য জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী ও যুগ্ম সম্পাদক ফয়েজ আহমদ বাবর এবং তার সহযোগীদের দায়ী করে ২৭ জানুয়ারির মধ্যে তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের প্রতি আহবান জানানো হয়। অন্যথায় কঠোর কর্মসূচী গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বক্তারা আদালত এলাকায় দুর্বৃত্তদের এ রকম সন্ত্রাসী হামলায় উদ্বেগ প্রকাশ করে আদালত এলাকায় সিসিটিভি ফুটেজ এবং প্রত্যক্ষদর্শীদের বক্তব্য নিয়ে হামলাকারীদের দ্রুততম সময়ে গ্রেপ্তারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি দাবি জানানো হয়। এছাড়াও এই ঘটনায় আইনগত পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।

ইমজা সভাপতি আল আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজুর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি শামসুল ইসলাম শামীম, ইমজার সাবেক সভাপতি মঈনুল হক বুলবুল, বাপ্পা ঘোষ চৌধুরী,  সাবেক সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, লিটন চৌধুরী, আনিস রহমান, আব্দুল আলীম শাহ, সজল ছত্রী, ইমজা সদস্য এস আলম আলমগীর, আশরাফুল কবীর, শ্যামানন্দ দাশ, গোপাল বর্ধন, মারুফ আহমদ, শামীম হোসাইন, শফি আহমদ, মুজিবুর রহমান ডালিম, মোয়াজ্জেম সাজু, দেবাশীষ দেবু, প্রত্যুষ তালুকদার, এ এ চৌধুরী শিপার, দীপক বৈদ্য, বদরুর রহমান বাবর, শাহীন আহমদ, আহমাদ সেলিম, অনিল পাল, শাহ দিদার আলম নবেল, দ্বিগেন সিংহ, রুহিন আহমদ, মাইদুল ইসলাম রাসেল, এস সুটন সিংহ, দেবাশীষ দাশ, হাসান শিকদার সেলিম, কমলজিৎ শাওন, ইমজার সহযোগী সদস্য ও জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এস সুটন সিংহ এবং সহযোগী সদস্য শেখ নাসির সহ আরও অনেকে।

আপনার মন্তব্য

আলোচিত