বড়লেখা প্রতিনিধি

২৬ জানুয়ারি, ২০১৮ ২২:৫৩

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু

মৌলভীবাজারের বড়লেখায় ট্রাক্টর ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে মা ও ছেলের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের চন্ডিনগর (চান্দেরগুল) গ্রামের আজমত আলীর স্ত্রী কল্পনা বেগম (৪০) ও তাঁর শিশু সন্তান মাহফুজুর রহমান (৫)।

শুক্রবার (২৬ জানুয়ারি) আনুমানিক সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর-বিয়ানীবাজার (এলজিইডি) সড়কের অর্জুনপুর এলাকায় এ ঘটনা ঘটে। তিনি বিয়ানীবাজারে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। ঘটনার পরই ট্রাক্টরসহ ঘাতক চালক পালিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের চন্ডিনগর (চান্দেরগুল) গ্রামের আজমত আলীর স্ত্রী কল্পনা বেগম স্বামী আজমত আলী ও শিশু সন্তান মাহফুজুর রহমানকে সাথে নিয়ে সিএনজি চালিত অটোরিকশা যোগে  বিয়ানীবাজারে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ছয়টার দিকে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর-বিয়ানীবাজার (এলজিইডি) সড়কের অর্জুনপুর এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কল্পনা বেগম ও তাঁর শিশু সন্তান মাহফুজুর রহমান গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। তবে এ ঘটনায় অটোরিকশার আর কোন যাত্রী আহত হননি। ঘটনার পরই ট্রাক্টরসহ ঘাতক চালক পালিয়ে যায়।

উত্তর শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে রাত ১০টায় বলেন, ‘ট্রাক্টর ও সিএনজি ক্রসিংকালে এ দুর্ঘটনা ঘটে। মা ও ছেলে সিএনজির ডান পাশে ছিলেন। তাই তাঁরা গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পর তাঁরা মারা যান। সিএনজির আর কোন যাত্রী আহত হননি। স্থানীয়ভাবে শুনেছি নিহত নারী অন্তঃসত্ত্বা ছিলেন। ঘটনাস্থলে গিয়ে ট্রাক্টর ও সিএনজি পাওয়া যায়নি। তাদের লাশ বিয়ানীবাজার থানায় রয়েছে।’

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ জালাল মুন্সি ঘটনার সত্যতা স্বীকার করে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে রাত সাড়ে ১০টায় বলেন, ‘লাশের সুরতহাল হয়েছে। বড়লেখা থানাকে বিষয়টি জানানো হয়েছে। লাশ ময়নাতদন্ত হবে। শনিবার (২৭ জানুয়ারি) ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। বড়লেখা থানা আইনানুগ ব্যবস্থা নেবে।’

আপনার মন্তব্য

আলোচিত