বড়লেখা প্রতিনিধি

২৭ জানুয়ারি, ২০১৮ ২১:৪৭

বড়লেখায় ১৯ প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ১৯ প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু ও হটপট বিতরণ করা হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) স্থানীয় সুরমা কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠান হয়। এতে সভাপতিত্ব করেন উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন। শিক্ষক মো. আসুক উদ্দিন, শাহেলী পারভীন ও তানজিলা আক্তার লোপার যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ সুহেল মাহমুদ, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পার্থ পাল, শিক্ষক করিম উদ্দিন, আতিকুল ইসলাম মুক্তা ও অশোক ভট্টাচার্য, স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মৃণাল কান্তি দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক প্রমুখ।

তৃতীয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত এক হাজার ৫৬০ জন শিক্ষার্থীর মধ্যে এ কার্যক্রম চালু করা হয়েছে। ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি, শিক্ষক ও ইউপি চেয়ারম্যানের উদ্যোগে এ কার্যক্রম চালু করা হয়েছে।

এছাড়া অনুষ্ঠানে ইউনিয়নের জেএসসি ও পিইসিতে জিপিএ-৫ প্রাপ্ত ১৫ শিক্ষার্থীকে ক্রেস্ট দেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত